বাংলা নিউজ > ভাগ্যলিপি > Retrograde Saturn 2022 : শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে চান? তাহলে প্রতিদিন মেনে চলুন এই নিয়ম

Retrograde Saturn 2022 : শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে চান? তাহলে প্রতিদিন মেনে চলুন এই নিয়ম

কথিত আছে যে সূর্য অস্তের পর অশ্বত্থ গাছের পূজা করলে শনিদেব প্রসন্ন হন।   

Retrograde Saturn 2022 : কাদের বর্তমানে শনির সাড়েসাতি ও ঢাইয়া চলছে? শনির প্রভাব থেকে মুক্তি পেতে এই সকল রাশির জাতক জাতিকাদের কী করা উচিত জেনে নিন এখান থেকে।

শনির সাড়েসাতি ও ঢাইয়া মানুষকে জীবনে নানান অভিজ্ঞতার সন্মুখীন করে। সমস্ত গ্রহের কিছু প্রভাব সারা জীবন ধরে মানুষের উপর পরে। সেই প্রভাব কখনো শুভ ফল দেয় আবার কখনো অশুভ ফল দেয়। কিন্তু আমরা আমাদের কর্মের ভিত্তিতে আমাদের উপর পরা অশুভ ফলকে পরিবর্তন করতে পারি। এই সময়ে মিথুন, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির জন্য শনিদেব শুভ নয়। এই রাশির জাতক জাতিকাদের নিজেদের বিশেষ যত্ন নিতে হবে। শনির অশুভ প্রভাবকে সবাই ভয় পায়।

জ্যোতিষশাস্ত্রে শনিকে নিষ্ঠুর ও পাপী গ্রহ বলা হয়। এই সময়ে ধনু, মকর ও কুম্ভ রাশিতে শনির সাড়েসাতি চলছে এবং মিথুন, তুলা রাশিতে শনির ঢাইয়া চলছে। আসুন জেনে নেই শনির অশুভ প্রভাব থেকে বাঁচার উপায়।

কথিত আছে যে সূর্য অস্তের পর অশ্ব্থ্থ গাছের পূজা করলে শনিদেব প্রসন্ন হন। এমনটা বিশ্বাস করা হয় যে শনিদেবকে খুশি করতে তেলে লোহার পেরেক অশ্ব্থ্থ গাছে নিবেদন করা উচিত।

রাম ভক্ত হনুমানের পূজা করুন

শনির অশুভ প্রভাব এড়াতে রাম ভক্ত হনুমানের পুজো করুন। রাম ভক্ত হনুমানের কৃপায় সকল প্রকার দোষ থেকে মুক্তি পাওয়া যায়। প্রতিদিন নিয়মিত শ্রী হনুমান চাল্লিশা পাঠ করুন। হনুমান চাল্লিশা পাঠ করলে রাম ভক্ত হনুমানের বিশেষ কৃপা পাওয়া যায়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, রাম ভক্ত হনুমানের ভক্তদের উপর কোনও অশুভ প্রভাব থাকতে পারে না।

ভগবান শিবের উপাসনা করুন

ভগবান শিবের উপাসনা করলে শনি দোষ থেকে মুক্তি পাওয়া যায়। ভগবান শিবকে প্রসন্ন করতে প্রতিদিন শিবকে জল নিবেদন করুন। আপনার বাড়িতে যদি শিবলিঙ্গ থাকে, তাহলে বাড়িতেই শিবলিঙ্গে জল নিবেদন করুন। ভগবান শিবের কৃপায় সকল প্রকার কষ্ট দূর হয়।

শনিবার শনিদেবকে তেল নিবেদন করুন

ধর্মীয় বিশ্বাস অনুসারে, শনিবার শনিদেবকে উৎসর্গ করা হয়। এই দিনে নিয়ম করে শনিদেবের পূজা করুন এবং শনিদেবকে তেল নিবেদন করুন।

অসহায় মানুষকে সাহায্য করুন

শনিদেব এমন লোকদের প্রতি সন্তুষ্ট হন যারা অভাবী মানুষকে সাহায্য করেন। শনি দোষ থেকে পরিত্রাণ পেতে, অবশ্যই আপনার সামর্থ্য অনুযায়ী অভাবী লোকদের সাহায্য করুন।

শনিদেবকে খুশি করার সব থেকে ভালো উপায় হল সৎ কর্ম করা। সৎকর্ম করলে সেই ব্যক্তির উপরে কোনদিন শনির অশুভ প্রভাব পড়ে না। তাই শনিদেবকে অযথা ভয় না পেয়ে সৎকর্ম করার প্রচেষ্ঠা করা উচিত। সৎকর্ম করলে যদি তার জন্ম ছকে শনি খারাপ অবস্থায় থাকে, তাহলেও তার কর্মের গুনে সেই অশুভ প্রভাব বিনষ্ট হয়ে যায়। শনি সবচেয়ে ধীরগতি সম্পন্ন গ্রহ। তাই ফলাফল পেতে হয়তো দেরি হতে পারে, কিন্তু শুভ বা অশুভ কর্ম অনুযায়ী সেই ফলই আসবে, দেরিতে হলেও আসবে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.