বাংলা নিউজ > ভাগ্যলিপি > Lunar Eclipse: বছরের শেষ চন্দ্রগ্রহণে খুলতে চলেছে এই রাশিগুলির ভাগ্য, তৈরি হচ্ছে লাভের যোগ

Lunar Eclipse: বছরের শেষ চন্দ্রগ্রহণে খুলতে চলেছে এই রাশিগুলির ভাগ্য, তৈরি হচ্ছে লাভের যোগ

জ্যোতিষীদের মতে, ১৫ দিনের মধ্যে দুটি গ্রহন হওয়া শুভ বলে মনে করা হয় না।   

Lunar Eclipse: কোন কোন রাশির জন্য চন্দ্র গ্রহণ শুভ হবে? ভারতে চন্দ্রগ্রহণের সময় কী এবং ভারতের বিভিন্ন রাজ্যে কখন, কোথায় দেখা যাবে জেনে নিন এখান থেকে।

জ্যোতিষীদের মতে, ১৫ দিনের মধ্যে দুটি গ্রহন হওয়া শুভ বলে মনে করা হয় না। এমন পরিস্থিতিতে বছরের শেষ চন্দ্রগ্রহণ কিছু রাশির উপর অশুভ প্রভাব ফেলবে,আবার কোন কোন রাশির জন্য চন্দ্র গ্রহণ শুভ হবে।

চন্দ্রগ্রহণ এবং সূর্যগ্রহণ ভৌগলিক ঘটনা, তবে জ্যোতিষশাস্ত্রেও এর গুরুত্ব রয়েছে। জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, যেকোনো গ্রহন মানুষের জীবনে নেতিবাচক প্রভাব ফেলে। এর আগে, ২৫ অক্টোবর একটি সূর্যগ্রহণ হয়েছিল এবং ১৫ দিনের মধ্যে এই দ্বিতীয় চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। তবে এটি কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ফলাফল বয়ে আনবে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহন জীবের উপর বিশেষ প্রভাব ফেলে। এটি কার্তিক মাসের পূর্ণিমা তিথিও। এছাড়া চন্দ্রগ্রহণের দিন তুলা রাশিতেও অনেক গ্রহের মিলন ঘটতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য বছরের শেষ চন্দ্রগ্রহণ অর্থ, লাভ ও উন্নতির যোগফল বয়ে আনবে।

মিথুনরাশি

এই চন্দ্রগ্রহণ মিথুন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। যেখানে বেকাররা চাকরি পেতে পারে। আপনি যদি মিডিয়া, ব্যাঙ্কিং বা শিক্ষা ক্ষেত্রের সাথে যুক্ত হন, তাহলে এই গ্রহন আপনার জন্য শুভ হতে পারে। এ সময় শেয়ারবাজারে লাভের অঙ্ক, ফটকা ও লটারিও হচ্ছে।

কর্কট রাশি

বছরের শেষ চন্দ্রগ্রহণ কর্কট রাশির জাতকদের জন্যও শুভ হতে পারে। আপনার প্রতিপত্তি বাড়তে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা পদ পেতে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসায় বিনিয়োগ করতে চান তবে এটি সেরা সময়। এই গ্রহনের প্রভাবে আপনি আদালতের ক্ষেত্রেও সাফল্য পাবেন।

কুম্ভ রাশি

২০২২ সালের শেষ চন্দ্রগ্রহণ কুম্ভ রাশির জাতকদের জন্য ক্যারিয়ার এবং ব্যবসার দিক থেকে ভাল প্রমাণিত হতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকতে পারে। একই সময়ে, যারা এই সময়ে একটি নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্য এই সময়টি উপযুক্ত। বিদেশ ভ্রমণেরও যোগ রয়েছে।

 

ভাগ্যলিপি খবর

Latest News

অক্ষয় তৃতীয়া ২০২৪ এ বহু শুভ যোগ! তারিখ তিথি দেখে নিন, লাকি মীন সহ ৩ রাশি ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা ডায়মন্ড হারবারে ‘হেরো প্রার্থী' না পসন্দ, বদলের দাবিতে BJP রাজ্য সভাপতিকে চিঠি মেশানো হচ্ছে চিনি, ভারতে বেবি-ফুড তৈরিতে আন্তর্জাতিক বিধি লঙ্ঘন করছে নেসলে! ৩৪.১৫% জেনারেল প্রার্থী ‘পাশ’ করলেন UPSC সিভিল সার্ভিসেসে! কোন শ্রেণি থেকে কতজন? 'সিকান্দর'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রীতম, সলমনের জন্য কি থাকছে ঝুলিতে? শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা

Latest IPL News

ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.