বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shani Margi 2022: ১৪১ দিন পর মার্গী হবেন শনি, এই রাশির জাতক-জাতিকাদের থাকতে হবে খুব সতর্ক

Shani Margi 2022: ১৪১ দিন পর মার্গী হবেন শনি, এই রাশির জাতক-জাতিকাদের থাকতে হবে খুব সতর্ক

২৩ অক্টোবর ২০২২ রবিবার সকাল ০৯:৩৭ এ শনি গমন করবেন অন্য রাশি তে।   

Shani Margi 2022: কবে শনি  মার্গী হবে? প্রতিটি রাশির উপর মার্গী শনি কী প্রভাব ফেলবে?কোন রাশির জাতক-জাতিকাদের থাকতে হবে সতর্ক ? জেনে নিন এখান থেকে।

শনি দেবের অবস্থান প্রতিটি রাশির উপর প্রভাব ফেলবে। শনির এই অবস্থান কিছু রাশির জন্য উপকারী বলে প্রমাণিত হবে, আবার কিছু রাশির জাতকদের অসুবিধার সম্মুখীন হতে হবে।

শনির বিপরীতমুখী দশা মানে তার বিপরীত গতি। ১২টি রাশিচক্রের সমস্ত চিহ্নই শনির বিপরীতমুখী গতির দ্বারা প্রভাবিত হয়। শনিদেব কুণ্ডলিতে অশুভ অবস্থায় থাকলে একজন মানুষকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। এই সময়ে শনিদেব মকর রাশিতে বসে আছেন। প্রতিমুখী অবস্থায় শনি বেশি যন্ত্রণাদায়ক। জ্যোতিষীদের মতে, শনি যখন পিছিয়ে যায়, তখন এর গতি কমে যায়। শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই কারণেই শনির এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে সময় লাগে আড়াই বছর। বিপরীতমুখী শনি ১৪১ দিন পর মার্গী হবেন।

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ২৩ অক্টোবর ২০২২ রবিবার সকাল ০৯:৩৭ এ শনি গমন করবেন অন্য রাশি তে।

রাশিচক্রের উপর মার্গী শনির প্রভাব-

বর্তমানে কর্কট ও বৃশ্চিক রাশির রাশির জাতক জাতিকারা শনি ঢাইয়াতে ভুগছেন। মকর, কুম্ভ ও মীন রাশিতে শনির সাড়েসাতি চলছে। এমন পরিস্থিতিতে, এই রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। বৃষ, কন্যা ও ধনু রাশির জাতকদের জন্য শনিদেব শুভ প্রমাণিত হতে পারেন। শনিদেবকে খুশি করতে শনিবার শনি মন্দিরে শনি সংক্রান্ত জিনিস দান করা উচিত। শনি চল্লিশা পাঠ করতে হবে।

শনিদেবকে খুশি করার উপায়-

শনিদেব দরিদ্রদের সাহায্য করাতে প্রসন্ন হন অর্থাত্‍ যারা অসহায়, নিজের জন্য উপার্জন করতে পারেন না।

শনিবার গরুর সেবা করলেও শনিদেব প্রসন্ন হন।

শনিবার, বিশেষ করে খাওয়ার সময়, আপনার খাবার থেকে প্রথম টুকরোটি বের করে কাকদের খাওয়ান।

আপনি যদি উচ্চ পদে থাকেন, তবে আপনার অধস্তন লোকদের সাথে ভাল আচরণ করা উচিত। এতে করে শনিদেব প্রসন্ন হন।

শনিবার পিঁপড়াকে কালো তিল ও গুড় খাওয়ান। এতেও শনিদেব খুশি হন।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

বার্থ ডে ব্লুজ কী? জানলেই আর জন্মদিন পালন করতে চাইবেন না রিঙ্কু থেকে যশস্বী, প্রথমবার BCCI-এর কেন্দ্রীয় চুক্তিতে ঢুকলেন যে ১১ জন বিচ্ছেদের পরেও আমিরের নাম ভাঙিয়ে সুবিধে নেন কিরণ! বললেন ‘আমি নির্লজ্জ ভাবেই...’ উচ্চমাধ্যমিকের ভূগোলের প্রশ্ন কেমন হল? শেষদিনটা ভালো কাটল? জানালেন শিক্ষক বোর্ড যা বলবে তাই করতে হবে, ইশানের রঞ্জি না খেলায় অবাক সৌরভ তৃণমূলের ব্রিগেডের দিনই পথে নামছে সিপিএম, ১০টি জায়গায় পাল্টা সমাবেশের সিদ্ধান্ত Papaya Benefits: পেঁপে দিয়ে তৈরি এই ৪টি ফেসপ্যাক, আপনার মুখের যে কোনও দাগ থেকে মুক্তি দেবে কয়েক ঘণ্টা আগে গ্রেফতার শাহজাহান, ঝাড়গ্রামের সভায় তা নিয়ে নীরবই রইলেন মমতা দীর্ঘ প্রতীক্ষার পর খুলে যাচ্ছে রিষড়ার ওয়েলিংটন জুট মিল, খুশি শ্রমিকরা মার্চ মাসে পূর্ব মেদিনীপুর সফরে আসছেন মু্খ্যমন্ত্রী, জগন্নাথ ধামের কাজে বাড়ল গতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.