বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ থেকে মেষে ত্রিগ্রহী যোগ, ভাগ্যোন্নতি হবে এই তিন রাশির জাতকদের
 ত্রিগ্রহী যোগের ফলে মিথুন রাশির জাতকরা ধন লাভ করতে পারেন।

আজ থেকে মেষে ত্রিগ্রহী যোগ, ভাগ্যোন্নতি হবে এই তিন রাশির জাতকদের

১৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করেছে সূর্য। বুধ, রাহু ও সূর্যের ত্রিফলায় মেষ রাশিতে যে ত্রিগ্রহী যোগ সৃষ্টি হয়েছে, তা কয়েকটি রাশির জীবনে শুভ সময়ের সূচনা করবে।

বৈদিক পঞ্জিকা অনুযায়ী এপ্রিল মাসে তিনটি বড় গ্রহ মঙ্গলের রাশি মেষে প্রবেশ করেছে। এর ফলে এই রাশিতে সৃষ্টি হয়েছে ত্রিগ্রহী যোগ। ৮ এপ্রিল বুধ মেষ রাশিতে প্রবেশ করেছে। এর চার দিন পর ১২ এপ্রিল মেষ রাশিতে বিচরণ শুরু করেছে রাহু। আজ, অর্থাৎ ১৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করেছে সূর্য। বুধ, রাহু ও সূর্যের ত্রিফলায় মেষ রাশিতে যে ত্রিগ্রহী যোগ সৃষ্টি হয়েছে, তা কয়েকটি রাশির জীবনে শুভ সময়ের সূচনা করবে। কোন কোন রাশির ভাগ্যোদয় হবে জেনে নিন—

মিথুন- ত্রিগ্রহী যোগের ফলে মিথুন রাশির জাতকরা ধন লাভ করতে পারেন। এই রাশির একাদশ স্থানে ত্রিগ্রহী যোগের নির্মাণ হবে। এটি আয় ও লাভের স্থান। এ কারণে এ সময় আয় বৃদ্ধি হবে মিথুন রাশির জাতকদের। পাশাপাশি আয়ের নতুন নতুন উৎস তৈরি হবে। ব্যবসায় লগ্নির জন্য সময় অনুকূল। লগ্নি করতে পারেন। তবে আপনার কোষ্ঠিতে রাহু ও সূর্যের উপস্থিতি শুভ না-অশুভ, তা বিচার্য বিষয়।

কর্কট- এই রাশির দশম স্থানে ত্রিগ্রহী যোগের নির্মাণ হচ্ছে। একে কেরিয়ার ও চাকরির স্থান বলা হয়। এ কারণে এ সময় নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পাশাপাশি চাকরিজীবীদের পদোন্নতি বা বেতনবৃদ্ধি হতে পারে। পাশাপাশি ব্যবসায় লাভ হতে পারে। ব্যবসায় কোনও নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। এর ফলে ভবিষ্যতে লাভ হবে। আপনার রাশির ক্ষেত্রেও কোষ্ঠিতে রাহু ও সূর্যের পরিস্থিতি বিচার্য।

সিংহ- ত্রিগ্রহী যোগের নির্মাণ এই রাশির নবম স্থানে হচ্ছে। একে ভাগ্য স্থানও বলা হয়। এ কারণে ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। পাশাপাশি আশাতীত সাফল্য লাভ করবেন। ছাত্ররা এ সময় ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবে। প্রতিযোগিতা মূলক পরীক্ষা পাশ করতে পারবেন। কোথাও ভরতি হতে পারেন। 

বন্ধ করুন