বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত থাকবে ত্রিগ্রহী যোগ, লাভ হবে এই ৩ রাশির জাতকদের

১৩ ফেব্রুয়ারি পর্যন্ত থাকবে ত্রিগ্রহী যোগ, লাভ হবে এই ৩ রাশির জাতকদের

কন্যা রাশির জন্য সর্বাধিক শুভ প্রমাণিত হবে এই ত্রিগ্রহী যোগ।

বৈদিক জ্যোতিষ অনুযায়ী কোনও একটি গ্রহ রাশি পরিবর্তন করলে বা অন্য গ্রহের সঙ্গে যুতি করলে মানবজীবনে এর সরাসরি প্রভাব পড়ে। কিছু কিছু রাশির জাতকদের জন্য গ্রহের যুতি শুভ, আবার কাউকে কঠিন পরিস্থিরি মুখে পড়তে হয়। বর্তমানে শনির মকর রাশিতে সূর্য, বুধ ও শনির যুতি সৃষ্টি হচ্ছে, একে ত্রিগ্রহী যোগ বলা হয়। ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত এই যুতি থাকবে। তিনটি রাশির ওপর এই ত্রিগ্রহী যোগের সর্বাধিক প্রভাব পড়বে।

বৃষ- এই যোগের ফলে লাভ হবে। আকস্মিক অর্থ লাভ হতে পারে। শুক্র এই রাশির অধিপতি গ্রহ। জ্যোতিষে শনি ও শুক্রের মধ্যে বন্ধুত্ব রয়েছে। এ সময় যে কোনও নতুন দায়িত্ব পেতে পারেন। অবিবাহিত জাতকরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

কন্যা- এই রাশির জন্য সর্বাধিক শুভ প্রমাণিত হবে এই ত্রিগ্রহী যোগ। এ সময় যে কাজ হাতে নেবেন, তা পুরো হবে। এটি সূর্যের মিত্র বুধের রাশি। এই সমস্ত গ্রহের ইতিবাচক প্রভাব পড়বে কন্যা জাতকদের জীবনে। কেরিয়ারে উন্নতি ও আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

তুলা- জ্যোতিষে তুলা রাশির ওপরও ত্রিগ্রহী যোগের ইতিবাচক ফলাফল বিস্তার হবে। শুক্র এই রাশির অধিপতি। শুক্র ও শনির মধ্যে বন্ধুত্ব রয়েছে। এই যুতির ফলে চাকরিতে পরিবর্তন সম্ভব। এ সময় ব্যবসায়ীদের লাভ হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

Google ক্লাউডের সঙ্গে হাত মেলালো টেকনো ইন্ডিয়া! বুদ্ধের জন্মদিনে মায়ানমারের শ্বেডাগন প্যাগোডায় ভক্তদের ভিড়, দেখুন ছবিতে ৯৯ বার রিটেক করেও হীরামান্ডিতে ব্যবহৃত হয়নি রিচার সেই দৃশ্য! বললেন, 'শেষবারের…' প্রবল গরমে অসুস্থ শাহরুখ, তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে, এখন কেমন আছেন? নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির 'মেয়েকেও নিজের মতোই বানাচ্ছেন'! কাশ্মীরে আয়রার সঙ্গে হাসিনের নাচ, শুরু ট্রোলিং টসে জিতল Rajasthan Royals , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ভোটের ডিউটি পেয়ে ব্লেড দিয়ে হাত কাটার চেষ্টা মহিলা পুলিশের, ফেসবুক লাইভে আলোড়ন তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Latest IPL News

নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.