বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত থাকবে ত্রিগ্রহী যোগ, লাভ হবে এই ৩ রাশির জাতকদের
কন্যা রাশির জন্য সর্বাধিক শুভ প্রমাণিত হবে এই ত্রিগ্রহী যোগ।
কন্যা রাশির জন্য সর্বাধিক শুভ প্রমাণিত হবে এই ত্রিগ্রহী যোগ।

১৩ ফেব্রুয়ারি পর্যন্ত থাকবে ত্রিগ্রহী যোগ, লাভ হবে এই ৩ রাশির জাতকদের

বর্তমানে শনির মকর রাশিতে সূর্য, বুধ ও শনির যুতি সৃষ্টি হচ্ছে, একে ত্রিগ্রহী যোগ বলা হয়।

বৈদিক জ্যোতিষ অনুযায়ী কোনও একটি গ্রহ রাশি পরিবর্তন করলে বা অন্য গ্রহের সঙ্গে যুতি করলে মানবজীবনে এর সরাসরি প্রভাব পড়ে। কিছু কিছু রাশির জাতকদের জন্য গ্রহের যুতি শুভ, আবার কাউকে কঠিন পরিস্থিরি মুখে পড়তে হয়। বর্তমানে শনির মকর রাশিতে সূর্য, বুধ ও শনির যুতি সৃষ্টি হচ্ছে, একে ত্রিগ্রহী যোগ বলা হয়। ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত এই যুতি থাকবে। তিনটি রাশির ওপর এই ত্রিগ্রহী যোগের সর্বাধিক প্রভাব পড়বে।

বৃষ- এই যোগের ফলে লাভ হবে। আকস্মিক অর্থ লাভ হতে পারে। শুক্র এই রাশির অধিপতি গ্রহ। জ্যোতিষে শনি ও শুক্রের মধ্যে বন্ধুত্ব রয়েছে। এ সময় যে কোনও নতুন দায়িত্ব পেতে পারেন। অবিবাহিত জাতকরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

কন্যা- এই রাশির জন্য সর্বাধিক শুভ প্রমাণিত হবে এই ত্রিগ্রহী যোগ। এ সময় যে কাজ হাতে নেবেন, তা পুরো হবে। এটি সূর্যের মিত্র বুধের রাশি। এই সমস্ত গ্রহের ইতিবাচক প্রভাব পড়বে কন্যা জাতকদের জীবনে। কেরিয়ারে উন্নতি ও আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

তুলা- জ্যোতিষে তুলা রাশির ওপরও ত্রিগ্রহী যোগের ইতিবাচক ফলাফল বিস্তার হবে। শুক্র এই রাশির অধিপতি। শুক্র ও শনির মধ্যে বন্ধুত্ব রয়েছে। এই যুতির ফলে চাকরিতে পরিবর্তন সম্ভব। এ সময় ব্যবসায়ীদের লাভ হবে।

বন্ধ করুন