বাংলা নিউজ > ভাগ্যলিপি > বৃষে সৃষ্টি হয়েছে ত্রিগ্রহী যোগ, জানুন আপনার রাশির ওপর এর প্রভাব শুভ না অশুভ?
এই যোগ বৃষ রাশির জাতকদের জন্য সর্বাধিক শুভ।

বৃষে সৃষ্টি হয়েছে ত্রিগ্রহী যোগ, জানুন আপনার রাশির ওপর এর প্রভাব শুভ না অশুভ?

শুক্রের প্রবেশের ফলে একই রাশিতে এক সঙ্গে তিনটি গ্রহ বিরাজ করছে। এর ফলে সৃষ্টি হয়েথে ত্রিগ্রহী যোগ। জ্যোতিষ মতে এটি শুভ সংযোগ।

৪ মে দুপুর ১টা ২৩ মিনিটে অসুর গুরু শুক্র স্বরাশি বৃষে প্রবেশ করেছেন। বুধ ও রাহু আগে থেকেই এই রাশিতে বিরাজমান ছিল। শুক্রের প্রবেশের ফলে একই রাশিতে এক সঙ্গে তিনটি গ্রহ বিরাজ করছে। এর ফলে সৃষ্টি হয়েথে ত্রিগ্রহী যোগ। জ্যোতিষ মতে এটি শুভ সংযোগ। এই যোগ বৃষ রাশির জাতকদের জন্য সর্বাধিক শুভ। সমস্ত রাশির ওপর এই ত্রিগ্রহী যোগের কেমন প্রভাব পড়বে, জানুন

মেষ- এই রাশির ধন স্থানে ত্রিগ্রহী যোগ নির্মাণ হয়েছে। এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। আকস্মিক ধন লাভের যোগ রয়েছে। ঋণ দিয়ে থাকলে সেই টাকা ফিরে পেতে পারেন। পরিবারের পরিবেশ ভালো থাকবে। জমি-সম্পত্তির মামলার সমাধান হবে। নিজের বাকপটুতার কারণে কঠিন পরিস্থিতিও নিয়ন্ত্রণে আনবেন। বিলাসিতা পূর্ণ বস্তুর সুখ লাভ করবেন।

বৃষ- ত্রিগ্রহী যোগের ফলে সবচেয়ে বেশি লাভ হবে বৃষ রাশির জাতকদের। যে কাজ শুরু করতে চান, তাতে সাফল্য লাভ করবেন। কেন্দ্র ও রাজ্য সরকারের দপ্তরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। পরিকল্পনা গোপন রেখে কাজ করলে সফল হবেন। পড়ুয়া ও প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকা ছাত্র-ছাত্রীদের জন্য সময় অনুকূল।

মিথুন- রাশির ক্ষতির স্থানে গোচর করা বুধ ও রাহুর সঙ্গে বুধ এসে যাওয়ায় এই রাশির জাতকদের অশুভ প্রভাব হ্রাস পাবে। দ্বাদশ স্থানে শুক্র একা যোগকারক হওয়ায় বিলাসিতা পূর্ণ সামগ্রী এবং ঘোরাফেরায় অধিক ব্যয় হবে। কোনও আত্মীয় বা বন্ধুর কাছ থেকে অপ্রিয় সংবাদ পেতে পারেন। বিদেশ যাত্রা অথবা বিদেশি নাগরিকত্বের জন্য চেষ্টা সফল হবে।

কর্কট- রাশির লাভ স্থানে গোচর করছে এই তিনটি গ্রহ। এই রাশির জাতকদের জন্য এই পরিস্থিতি লাভের চেয়ে কম নয়। আয়ের উৎস বাড়বে। পরিবারের বরিষ্ঠ সদস্য ও ভাইদের সহযোগিতা লাভ করবেন। উচ্চ আধিকারিকদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। বিদ্যার্থী ও পরীক্ষার্থীদের জন্য সময় অনুকূল। সন্তান সংক্রান্ত চিন্তা দূর হবে। নব দম্পতি সন্তান লাভ করতে পারেন।

সিংহ- রাশির দশম স্থানে এই তিনটি গ্রহ বিচরণ করছে। এর ফলে মান-সম্মান, পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। কঠিন পরিস্থিতি নিয়ন্ত্রণে করতে পারবেন। কেন্দ্র বা রাজ্য সরকারের দফতরে টেন্ডারের আবেদনের জন্য সময় অনুকূল। চাকরিতে পদোন্নতি ও নতুন চুক্তি সাক্ষরিত হতে পারে।

কন্যা- রাশির ভাগ্য স্থানে রয়েছে এই ত্রিগ্রহী যোগ। এর ফলে ভাগ্য উন্নতি হবে। ধর্ম ও আধ্যাত্মের প্রতি রুচি বাড়বে। দান পুণ্য করতে পারেন। বিদেশি কোম্পানিতে চাকরি বা বিদেশি নাগরিকত্বের প্রচেষ্টা সফল হবে। সন্তানের চিন্তা থেকে মুক্তি পাবেন। বিবাহ বার্তা সফল হবে।

তুলা- রাশির অষ্টম স্থানে তিনটি গ্রহ বিচরণ করছে, এর ফলে মান-সম্মান, যশ লাভ করবেন। তবে স্বাস্থ্যে বিপরীত প্রভাব পড়তে পারে। কর্মক্ষেত্রে শত্রু সক্রিয় হবে। আইনি মামলা আদালতের বাইরেই মিটিয়ে নিন। জমি-সম্পত্তির কাজ সম্পন্ন হবে। বিলাসিতাপূর্ণ বস্তু ক্রয়ে অধিক ব্যয় হবে।

বৃশ্চিক- রাশির সপ্তম স্থানে বিচরণ করে তিনটি গ্রহ লাভের সুযোগ উন্মুক্ত করবে। বিবাহ বার্তা সফল হবে। শ্বশুরবাড়ির সহযোগিতা পাবেন। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। সরকারি দফতরে প্রতিক্ষীত কাজ সম্পন্ন হবে। উচ্চ আধিকারিকদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। কৌশল গোপন রেখে কাজ করলে সাফল্য অর্জন করবেন।

ধনু- রাশির ষষ্ঠ স্থান অর্থাৎ শত্রু স্থানে তিনটি গ্রহের প্রভাব থাকবে। ফলে ওঠা-পড়ার সাক্ষী থাকবেন। গোপন শত্রু সক্রিয় থাকবেন এবং আপনাকে অপদস্ত করতে পারেন। আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নিন। বন্ধু ও আত্মীয়দের তরফে অপ্রিয় সংবাদ পেতে পারেন।

মকর- বিদ্যা স্থানে ত্রিগ্রহী যোগ সৃষ্টি হচ্ছে, সাফল্য লাভ করবেন। পরীক্ষার্থী ও বিদ্যার্থীদের জন্য এই যোগ শুভ। প্রেম বিবাহের সিদ্ধান্ত নেওয়ার জন্য সময় অনুকূল। সন্তানের দায়িত্ব পূরণ হবে। নবদম্পতি সন্তান লাভ করতে পারেন।

কুম্ভ- রাশির সুখ স্থানে বিচরণ করছে তিনটি গ্রহ। এর ফলে ভেবেচিন্তে করা সমস্ত কাজ সিদ্ধ হবে। গাড়ি, বাড়ি কিনতে পারেন। জমি-সম্পত্তির মামলার সমাধান হতে পারে। বন্ধু ও আত্মীয়দের তরফে অপ্রিয় সংবাদ পেতে পারেন। সাবধানে যাত্রা করুন। 

মীন- ত্রিগ্রহী যোগ রাশিতে পরাক্রম সৃষ্টি করছে। সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। আপনার সিদ্ধান্ত ও কাজের প্রশংসা পাবেন। পরিবারের বরিষ্ঠ সদস্য ও ভাইদের সহযোগিতা লাভ করবেন। দান, পুণ্য করবেন। বিদেশি কোম্পানিতে সার্ভিস বা বিদেশি নাগরিকতার চেষ্টা করলে তা সফল হতে পারে।

বন্ধ করুন