বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৪ জানুয়ারি থেকে শনির মকর রাশিতে ত্রিগ্রহী যোগ, সরাসরি প্রভাব পড়বে ৮ রাশির উপর
একই রাশিতে তিনটি গ্রহের উপস্থিতি ত্রিগ্রহী যোগ সৃষ্টি করবে।

১৪ জানুয়ারি থেকে শনির মকর রাশিতে ত্রিগ্রহী যোগ, সরাসরি প্রভাব পড়বে ৮ রাশির উপর

  • ২০২২ সালের ২৯ এপ্রিল পর্যন্ত এই রাশিতেই শনির বিচরণ হবে।  

বর্তমানে স্বরাশি মকরেই বিরাজ করছে শনি। ২০২২ সালের ২৯ এপ্রিল পর্যন্ত এই রাশিতেই শনির বিচরণ হবে। ৫ জানুয়ারি মকরে প্রবেশ করবে বুধ। তারপর ১৪ জানুয়ারি সূর্যও পুত্র শনির রাশিতে প্রবেশ করে যাবে। একই রাশিতে তিনটি গ্রহের উপস্থিতি ত্রিগ্রহী যোগ সৃষ্টি করবে। জ্যোতিষ অনুযায়ী কিছু রাশির জন্য এই যোগ অত্যন্ত শুভ। আটটি রাশির জাতকদের সরাসরি প্রভাবিত করবে ত্রিগ্রহী যোগ। 

মেষ- এই রাশির ওপর শুভ প্রভাব পড়বে। অর্থ লাভের নতুন উৎসের সন্ধান পাবেন। পাশাপাশি ভালো চাকরির সুযোগও পেতে পারেন। ব্যবসায়ীদের বিশেষ লাভের সম্ভাবনা রয়েছে।

বৃষ- ত্রিগ্রহী যোগের প্রভাবে আকস্মিক লাভ হবে এই রাশির জাতকদের। চাকরিতে পদোন্নতি হতে পারে। ভালো পাত্র বা পাত্রীর সঙ্গে বিবাহের যোগ রয়েছে।

কর্কট- চ্যালেঞ্জ ও অবসাদপূর্ণ সময় কাটবে আপনাদের। শত্রু আপনার উপর প্রভাব বিস্তার করতে পারে। মান-সম্মান প্রভাবিত হবে।

কন্যা- ভাগ্যের সঙ্গ পাবেন কন্যা রাশির জাতকরা। সূর্য ও বুধ—এই দুই মিত্র গ্রহের যোগের কারণে ইতিবাচক পরিবর্তন ও লাভের সম্ভাবনা রয়েছে। শনির প্রভাবে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আর্থিক লেনদেনের সময় সতর্কতা অবলম্বন করুন। সাবধানে গাড়ি চালান।

তুলা- মানসিক সমস্যার মুখে পড়তে পারেন তুলা রাশির জাতকরা। প্রেম সম্পর্কে অবসাদ ও জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। চাকরিতে পদোন্নতি সম্ভব। আর্থিক লাভের যোগ রয়েছে।

ধনু- দাম্পত্য জীবনে এই যোগের শুভ প্রভাব পড়বে। পরিবারের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। সন্তান পক্ষের জন্য সময় ভালো। আয়ের নতুন উৎস পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

মকর- মিশ্র প্রভাব পড়বে মকর জাতকদের ওপর। আয় ও ব্যয়— দুই'ই বাড়বে। ব্যবসায়ী ও পড়ুয়াদের জন্য সময় কঠিন। অধিক পরিশ্রমের পর সাফল্য লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ- ত্রিগ্রহী যোগের কারণে উন্নতির পথ প্রশস্ত হবে কুম্ভ জাতকদের। চাকরিজীবী, ব্যবসায়ী ও পড়ুয়াদের জন্য সময় ভালো। বেকার জাতকরা সরকারি চাকরি পেতে পারেন। বছরের শুরু থেকে শেষ পর্যন্ত সাফল্য আপনার সঙ্গে থাকবে।

বন্ধ করুন