বাংলা নিউজ > ভাগ্যলিপি > শুক্রবার থেকে সমস্যা বাড়বে ২ রাশির জাতকদের, প্রেমে আসবে বাধা, কমতে পারে টাকা
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতি আড়াই বছরে শনি একবার রাশি পরিবর্তন করে থাকেন। শনিকে সবথেকে ঢিমেগতির গ্রহ বলে বিবেচনা করা হয়।
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতি আড়াই বছরে শনি একবার রাশি পরিবর্তন করে থাকেন। শনিকে সবথেকে ঢিমেগতির গ্রহ বলে বিবেচনা করা হয়।

শুক্রবার থেকে সমস্যা বাড়বে ২ রাশির জাতকদের, প্রেমে আসবে বাধা, কমতে পারে টাকা

  • ওই গ্রহের রাশি পরিবর্তনের কারণে জাতকদের সমস্যার মুখে পড়তে হবে। শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে দুটি রাশির জাতকদের। স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দিতে হবে।

আগামিকাল রাশি পরিবর্তন চলেছেন কর্মফলদাতা শনিদেব। প্রবেশ করবেন কুম্ভ রাশিতে। সেই রাশি পরিবর্তনের ফলে মেষ থেকে মীন - ১২ টি রাশির জাতকদের উপরই কোনও না কোনও প্রভাব পড়বে। তবে দুটি রাশির জাতকদের জীবনে সমস্যা বাড়বে। কোন তোন রাশির জাতকদের সমস্যা বাড়বে, তা দেখে নিন -

শনির গোচর

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতি আড়াই বছরে শনি একবার রাশি পরিবর্তন করে থাকেন। শনিকে সবথেকে ঢিমেগতির গ্রহ বলে বিবেচনা করা হয়। আপাতত মকর রাশিতে আছেন কর্মফলদাতা শনি। আগামিকাল (শুক্রবার, ২৯ এপ্রিল) কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। শনির রাশি পরিবর্তনের ফলে ধনু রাশির জাতকদের ক্ষেত্রে সাড়েসাতি শেষ হবে। তারপর মীন রাশির জাতকদের উপর শনির সাড়েসাতি শুরু হয়ে যাবে। মিথুন এবং তুলা রাশির জাতকরা শনির ঢাইয়া থেকে মুক্তি লাভ করবেন। সেখানে বৃশ্চিক রাশি এবং কর্কট রাশি জাতকদের উপর শুরু হবে শনির ঢাইয়া।

আরও পড়ুন: বিশেষ যোগে রাশি পরিবর্তন অর্থের কারক গ্রহের, ভাগ্যোদয় হয়েছে এই ৩ রাশির জাতকদের

কোন কোন রাশির জাতকদের সমস্যা বাড়বে?

কর্কট রাশি- কর্কট রাশির জাতকদের উপর শনি ঢাইয়ার প্রভাব শুরু হবে। ঢাইয়ার সময় জাতকদের সমস্যার মুখে পড়তে হবে। শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে কর্কট রাশির জাতকদের। স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দিন। খুব ভেবেচিন্তে টাকা খরচ করতে হবে। 

বৃশ্চিক রাশি- অর্থ এবং স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে বৃশ্চিক রাশির জাতকদের বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। প্রেমজীবনে সমস্যা আসতে পারে। চোট পাওয়ার আশঙ্কা আছে। বিয়ের ক্ষেত্রে বিলম্ব হতে পারে। মান-সম্মান কমে যাওয়ার সম্ভাবনা আছে। রাগ বাড়তে পারে। অর্থ বাঁচাতে হবে। কাজের ক্ষেত্রে সমস্যার মুখোমুখি হবেন। ধৈর্য বজায় রাখতে হবে।

আরও পড়ুন: গোচর হবে একাধিক গ্রহের, আগামী মাস দুর্দান্ত কাটবে এই ৫ রাশির জাতকদের

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

 

বন্ধ করুন