বাংলা নিউজ > ভাগ্যলিপি > Unlucky Zodiacs 9th June: বাড়িতে ঝামেলা হবে মিথুন রাশির, বাকি ১১ জাতকদের বৃহস্পতিবার কেমন কাটবে? জেনে নিন
আজ মেষ রাশিতে অবস্থান করছেন শুক্র। একই রাশিতে আছেন রাহু।

Unlucky Zodiacs 9th June: বাড়িতে ঝামেলা হবে মিথুন রাশির, বাকি ১১ জাতকদের বৃহস্পতিবার কেমন কাটবে? জেনে নিন

  • Unlucky Zodiacs 9th June: আজ মেষ রাশিতে অবস্থান করছেন শুক্র। একই রাশিতে আছেন রাহু। বৃষ রাশিতে আছেন সূর্য এবং কন্যা। চন্দ্র আছেন কন্যা রাশিতে। তুলা রাশিতে অবস্থান করছেন কেতু। শনি আছেন কুম্ভ রাশিতে। মীন রাশিতে আছেন মঙ্গল এবং বৃহস্পতি। সেই ভিত্তিতে কোন রাশির জাতকদের বৃহস্পতিবার (৯ জুন) কেমন কাটবে? তা দেখে নিন-

মেষ রাশি- মেষ রাশির জাতকরা লাভবান হচ্ছেন। সাহস বাড়বে। ব্যবসার ক্ষেত্রে বড় চুক্তি হতে পারেন। আচমকা হাতে টাকা আসবে। এমন একটা জায়গা থেকে অর্থ পাবেন, যা কখনও প্রত্যাশিত ছিল না। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ পেতে পারেন।

বৃষ রাশি- কোনও বিষয় নিয়ে মাত্রাতিরিক্ত চিন্তা করবেন। তার ফলে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে ভুলভ্রান্তি হওয়ার আশঙ্কা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। প্রেমজীবনে মনমালিন্য হতে পারে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। ব্যবসা ঠিকঠাক চলবে।

মিথুন রাশি- বাড়িতে ঝামেলা হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেমজীবন ভালো থাকবে। ব্যবসা ঠিকভাবে চলবে।

কর্কট রাশি- কর্কট রাশির লাভবান হবেন। আয় বাড়বে। যাঁরা ব্যবসা করেন, তাঁরা ভালো ফল পাবেন। নয়া গাড়ি কিনতে পারেন। পরিবারের সহযোগিতা পাবেন।

সিংহ রাশি- ব্যবসায় উন্নতি হবে। তার ফলে ভবিষ্যতে লাভবান হবেন। বুধের রাশি পরিবর্তনের ফলে কেরিয়ারে সাফল্য লাভ করবেন। নয়া চাকরির প্রস্তাব পেতে পারেন। বদলি হতে পারে।

কন্যা রাশি- স্বাস্থ্য ভালো থাকবে। প্রেমের দিক থেকে ভালো দিন কাটবে। ব্যবসাও ঠিকভাবে চলবে। আজ দিনটা সার্বিকভাবে শুভ থাকবে। 

তুলা রাশি- চিন্তিত থাকবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে। প্রেমের দিক থেকে দিন ভালো। শুভ সময় চলছে। 

বৃশ্চিক রাশি- আর্থিক অবস্থা আরও ভালো হবে। সন্তানের তরফে ভালো খবর পাবেন। প্রেমজীবন ভালো কাটবে। ব্যবসার ক্ষেত্রে সময় ভালো কাটবে। শুভ সময়। 

ধনু রাশি- ব্যবসায় লাভবান হবেন। আদালতে কোনও মামলায় জিতবেন। স্বাস্থ্য ভালো থাকবে। ভালো কাটবে প্রেমজীবন। 

মকর রাশি- ভাগ্যের সহায়তা পাবেন। যাত্রার ফলে লাভবান হবেন। প্রেমজীবন মোটামুটি কাটবে। ব্যবসা ভালো চলবে। 

কুম্ভ রাশি- ঝুঁকিপূর্ণ সময় কাটবে। কোনও ঝামেলায় পড়তে পারেন। কিছুটা সতর্ক থাকতে হবে। সতর্কতার সঙ্গে প্রেম করুন। স্বাস্থ্য মোটামুটি থাকবে। ব্যবসা ঠিকঠাক চলবে।

মীন রাশি- জীবনসঙ্গীর সঙ্গে আপনার যে সমস্যা চলছে, তা কেটে যাবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। সন্তানের শারীরিক অবস্থা ভালো থাকবে। ব্যবসায়িক দিক থেকে এটা ভালো সময়।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন