বাংলা নিউজ > ভাগ্যলিপি > Angarak Yog: ১০ অগস্ট পর্যন্ত রাহু ও মঙ্গল মেষ রাশিতে, এই রাশির জাতকরা থাকুন সাবধান

Angarak Yog: ১০ অগস্ট পর্যন্ত রাহু ও মঙ্গল মেষ রাশিতে, এই রাশির জাতকরা থাকুন সাবধান

অঙ্গারোক যোগের কারণে কারা সাবধানে থাকবেন?

Angarak Yog: জ্যোতিষশাস্ত্রে মঙ্গল ও রাহু গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। আপনার জীবনে মঙ্গল ও রাহুর সংমিশ্রণের প্রভাব জেনে নিন।

মেষ রাশিতে রাহু এবং মঙ্গলের সংযোগ ২৭ জুন থেকে ১০ আগস্ট পর্যন্ত রয়েছে যা রাহু এবং মঙ্গলের সংমিশ্রণে তৈরি করেছে অঙ্গারক যোগ। জ্যোতিষশাস্ত্রে অঙ্গারক যোগ অশুভ বলে বিবেচিত হয়। এই যোগে শুভ কাজ নিষিদ্ধ। জেনে নিন, কোন রাশিতে রাহু ও মঙ্গল শুভ সংযোগ করছে এবং কোন রাশিদের আরও সাবধানে থাকতে হবে।

মেষ: মেষ রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় লাভ হতে পারে। অর্থলাভের যোগ হবে।

মিথুন: আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। ব্যবসায় লাভ হবে। চাকরিপ্রার্থীরা নতুন সুযোগ পাবেন।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। পিতার সহযোগিতা পাওয়া যাবে।

সিংহ: সিংহ রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে। ধর্মীয় ভ্রমণের যোগ হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

তুলা: ব্যবসায়ীরা এই সময়ে লাভবান হতে পারেন। চাকরিজীবীদের কাজের ধরন উন্নত হবে। বেতন বৃদ্ধির সম্ভাবনা থাকবে।

বৃশ্চিক: এই রাশির জাতকরা গোপন শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করবেন। চাকরিতে সুবিধা হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। ভবন বা যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন।

এই রাশির জাতকরা সাবধান:

বৃষ: কর্মক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করুন। শত্রুরা আধিপত্য বিস্তার করতে পারে।

কন্যা: কন্যা রাশির জাতক জাতিকারা অহেতুক অর্থ ব্যয়ের কারণে সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। তর্ক থেকে দূরে থাকুন।

মকর: মকর রাশির এই সময়ে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। চাকরি ও ব্যবসায় মিশ্র ফল পেতে পারেন।

কুম্ভ: চাকরিজীবীদের সহকর্মীদের সঙ্গে বিবাদ হতে পারে। চাকরি পরিবর্তন সম্ভব।

মীন: মীন রাশির জাতক জাতিকারা অর্থ ব্যয়ে সমস্যায় পড়বেন। আপনার কথাবার্তায় সতর্ক থাকুন। কারও সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।)

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

এবারের দোল পূর্ণিমায় রয়েছে চন্দ্রগ্রহণ! তারিখ, তিথি, সময়কাল দেখে নিন একনজরে রাহুল গান্ধীর সঙ্গে দেখা করতে গেলে ১০ কেজি ওজন ঝড়াতে বলেছিল, বিস্ফোরক জিশান ৯ ফুট লম্বা, দাম কোটির ঘরে! অরিজিৎ লাইভ শোয়ে বাজান পৃথিবীর সবচেয়ে বড় পিয়ানোটি টার্গেট ৩৫, এক সপ্তাহে ৩ বার বাংলায় প্রচারে আসবেন মোদী, শুরু আরামবাগ দিয়ে একটা ছবি করেই মালামাল! নিজের টাকায় আলিবাগে চাষের জমি কিনলেন সুহানা, দাম জানেন? ভারতের বিপক্ষে প্রথম ব্যাটার হিসেবে ১০টি শতরান রুটের,সঙ্গে ভাঙলেন পন্টিংয়ের নজির জোর করে যুদ্ধ নামাচ্ছে রাশিয়ান সেনা? উদ্বেগের মধ্যেই ভারতীয়দের সতর্ক করল দিল্লি ফের হেয়ারস্ট্রিট থানার ওসিকে তলব, বেঁধে দিলেন সময়, না এলে গ্রেফতারের নির্দেশ ‘শালি’র সঙ্গে সম্পর্কে শিলমোহর! প্রেম ইচ্ছে পুতুলের জিষ্ণু-মিনি শমীক ও সোনালিসার লক্ষ্য অলিম্পিক্সে সোনা, নিজের 'বেস' পালটালেন নীরজ! এবার কোথায় প্রস্তুতি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.