বাংলা নিউজ > ভাগ্যলিপি > নুনের ব্যবহার দূর করে অশুভ শক্তি ও আর্থিক অনটন, বলছে বাস্তুশাস্ত্র

নুনের ব্যবহার দূর করে অশুভ শক্তি ও আর্থিক অনটন, বলছে বাস্তুশাস্ত্র

সব সময় কাচের পাত্রে নুন রাখা উচিত।

নুনের মধ্যে অশুভ শক্তি দূর করার ক্ষমতা রয়েছে। নুন সংক্রান্ত কিছু উপায় করলে গ্রহের সঙ্গে জড়িত দোষ বা সমস্যা দূর করা যেতে পারে।

নুন যে শুধু কোনও খাবারকে সুস্বাদু করে তোলে তা নয়, নুনের সঠিক ব্যবহার বেশ কিছু সমস্যাও দূর করে। নুনের মধ্যে অশুভ শক্তি দূর করার ক্ষমতা রয়েছে। নুন সংক্রান্ত কিছু উপায় করলে গ্রহের সঙ্গে জড়িত দোষ বা সমস্যা দূর করা যেতে পারে। বাস্তুশাস্ত্রে এমন কিছু উপায়ের উল্লেখ রয়েছে-- 

  • জলে নুন দিয়ে ঘর মুছলে বাড়ির অশুভ শক্তি দূর হয়। আবার রাতের দিকে ঘরের কোণায় কোণায় নুন দিয়ে রাখুন। সকালে তা পরিষ্কার করে দিন। এর ফলে বাড়ির সদস্যদের মধ্যে ভালোবাসা বৃদ্ধি পায় ও পারিবারিক কলহ দূর হয়।
  • বাড়ির প্রবেশদ্বার দিয়েই শুভ-অশুভ শক্তি প্রবেশ করে। বাড়ি অথবা কর্মক্ষেত্রের প্রবেশদ্বারে গোটা নুন লাল কাপড়ে বেঁধে ঝুলিয়ে দিলে, শুভ শক্তি প্রবেশ করে। এর ফলে কাজে আগত বাধা দূর হয় ও ধন আগমন ঘটে।
  • সন্তান যদি অকারণেই ঘন ঘন কাঁদে, তা হলে সপ্তাহে একবার তাঁদের স্নানের জলে নুন মিশিয়ে স্নান করান। 
  • আবার রাতে বার বার ঘুম থেকে জেগে উঠলে নুন-জল দিয়ে হাত ধুয়ে ঘুমোতে যাওয়া উচিত। এতে ভালো ঘুম আসে।
  • বাটিতে নুন বা ফিটকিরি ভরে বাথরুমে রেখে দিন। এর ফলে রাহুর প্রভাব দূর হয়। নির্দিষ্ট সময় অন্তর বাটির নুনটিকে বদলে ফেলা উচিত। ফিটকিরি হাওয়ার মধ্যেকার ব্যাক্টিরিয়া নষ্ট করে।
  • সবসময় কাঁচের পাত্রে নুন রাখা উচিত। এতে লবঙ্গ দিয়ে রাখতে হয়। এর ফলে বাড়িতে অর্থাভাব হয় না। স্টিল অথবা ধাতুর ডিবেতে নুন রাখা উচিত নয়।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: দুরন্ত সেভ কাইথের, ১-০ এগিয়ে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.