বাংলা নিউজ > ভাগ্যলিপি > Jupiter Retrograde 2022: জেনে নিন, কুম্ভ-সহ কোন পাঁচ রাশির জীবনে পড়বে বক্রী গুরুর প্রভাব

Jupiter Retrograde 2022: জেনে নিন, কুম্ভ-সহ কোন পাঁচ রাশির জীবনে পড়বে বক্রী গুরুর প্রভাব

২৯ জুলাই থেকে, দেবগুরু বৃহস্পতি বিপরীত গতি প্রাপ্ত হয়েছেন।  

Jupiter Retrograde 2022: বৃহস্পতি কবে বক্রী হয়েছেন? এর কী প্রভাব পড়েছে রাশিগুলোর উপর? নভেম্বর অবধি বক্রী গুরু কাদের জন্য শুভ সময় নিয়ে এসছে জেনে নিন এখান থেকে।

দেবগুরু বৃহস্পতির গতিবিধিতে ১২০ দিনের জন্য বড়সড় পরিবর্তন এসেছে। কুম্ভ সহ এই পাঁচটি  রাশি যার সুবিধা পাবে। ২৯ জুলাই থেকে, দেবগুরু বৃহস্পতি বিপরীত গতি প্রাপ্ত হয়েছেন। বৃহস্পতির বিপরীত গতি অনেক রাশির জন্য লাভজনক পরিস্থিতি করেছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জীবনে কী প্রভাব ফেলছে বক্রী গুরু।

২৯ জুলাই ২০২২ দেবগুরু বৃহস্পতি তার স্বরাশি মীন রাশিতে প্রবেশ করেছেন। বৃহস্পতির এই অবস্থান ২০২২ সালের নভেম্বর পর্যন্ত থাকবে। এর পর গুরুর অবস্থান স্বাভাবিক হয়ে যাবে। কিছু রাশির জাতকরা দেবগুরু বৃহস্পতির অবস্থান পরিবর্তনের জন্য লাভবান । জেনে নিন কোন রাশির জন্য বক্রী গুরু শুভ সময় নিয়ে এসেছেন।

বৃষ: দেবগুরু বৃহস্পতি আপনার রাশি থেকে ১১ তম ঘরে রয়েছেন। এই সময়ে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন এবং ব্যবসায়ীরা লাভ পেতে পারেন। আপনার কাজের ধরনে পরিবর্তন আসবে।

মিথুন: মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য বক্রী গুরু শুভ । বৃহস্পতি আপনার রাশি থেকে দশম ঘরে অবস্থান করছেন। এই সময়ের মধ্যে আপনি কর্মজীবনে অগ্রগতি পাবেন। চাকরিতে পদোন্নতির মাধ্যমে স্থান পরিবর্তন সম্ভব। ব্যবসায়ীদের লাভবান হওযার সম্ভাবনা প্রবল।

কর্কট: দেবগুরু বৃহস্পতির গতিতে পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য শুভ সংকেত। বৃহস্পতি আপনার রাশি থেকে নবম ঘরে অবস্থান করছেন। এই সময়ে আপনার আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়বে। অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ: দেবগুরু বৃহস্পতি আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে অবস্থান করছেন। চাকরিজীবীরা সহকর্মীদের সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। তবে ব্যয় নিয়ন্ত্রনে রাখুন, না হলে তা আপনার মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়াবে।

মীন: বৃহস্পতি গ্রহের বিপরীতমুখী গতি মীন রাশির মানুষের জন্য শুভ। বৃহস্পতি আপনার রাশিতে বিপরীতমুখী হয়েছেন। এই সময়ে আপনার চাকরিতে পরিবর্তন হতে পারে। এই সময়টা ব্যবসায়ীদের জন্য অনুকূল হবে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

ভাগ্যলিপি খবর

Latest News

ARG vs COL Final LIVE: রেকর্ড কোপার লক্ষ্যে আর্জেন্তিনা, হতে পারবে সেই স্পেন? মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো Washington Freedom বনাম Los Angeles Knight Riders-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল Washington Freedom Euro 2024 Final: রেকর্ড চতুর্থবার ইউরোপ সেরা স্পেন, ইংল্যান্ডকে হারাল ২-১ গোলে জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.