বাংলা নিউজ > ভাগ্যলিপি > Guru Vakri 2022 দেবগুরু বৃহস্পতির গতিবিধিতে ১২০ দিনের জন্য বড়সড় পরিবর্তন আসতে চলেছে।

Guru Vakri 2022 দেবগুরু বৃহস্পতির গতিবিধিতে ১২০ দিনের জন্য বড়সড় পরিবর্তন আসতে চলেছে।

বৃহস্পতির গতিবিধিতে ১২০ দিনের জন্য বড়সড় পরিবর্তন 

Guru Vakri 2022: ২৯ জুলাই থেকে, দেবগুরু বৃহস্পতি বিপরীত গতি প্রাপ্ত হলেন। বৃহস্পতির বিপরীত গতিতে অনেক রাশি লাভজনক পরিস্থিতিতে আসবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ নিয়ে আসবে বক্রী গুরু।

২৯ জুলাই ২০২২ দেবগুরু বৃহস্পতি তার স্বরাশি মীন রাশিতে প্রবেশ করলেন। বৃহস্পতির এই অবস্থান ২০২২ সালের নভেম্বর পর্যন্ত থাকবে। এর পর গুরুর অবস্থান স্বাভাবিক হয়ে যাবে। কিছু রাশির জাতকরা দেবগুরু বৃহস্পতির অবস্থান পরিবর্তনের সুবিধা পাবেন। জেনে নিন কোন রাশির জন্য বক্রী গুরু শুভ প্রমাণিত হবেন-

বৃষ দেবগুরু বৃহস্পতি আপনার রাশি থেকে ১১ তম ঘরে ফিরে এসেছেন। এই সময়ে আপনার আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন এবং ব্যবসায়ীরা লাভ পেতে পারেন। আপনার কাজের ধরনে পরিবর্তন সম্ভব।

 মিথুন মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য বক্রী গুরু শুভ হতে পারেন। বৃহস্পতি আপনার রাশি থেকে দশম ঘরে অবস্থান করছে। এই সময়ের মধ্যে আপনি কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। চাকরিতে পদোন্নতির মাধ্যমে স্থান পরিবর্তন সম্ভব। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন।

কর্কট- দেবগুরু বৃহস্পতির গতিতে পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। বৃহস্পতি আপনার রাশি থেকে নবম ঘরে অবস্থান করছে। এই সময়ে আপনার আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়তে পারে। অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা থাকবে।

কুম্ভ- বৃহস্পতি গ্রহটি আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে অবস্থান করছে। চাকরিজীবীরা সহকর্মীদের থেকে  সহযোগিতা পেতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন আপনি। ব্যয় নিয়ন্ত্রনে রাখুন, না হলে তা আপনার মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়াবে।

 মীন - বৃহস্পতি গ্রহের বিপরীতমুখী গতি মীন রাশির মানুষের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। বৃহস্পতি আপনার রাশি থেকে প্রথম ঘরে বিপরীতমুখী হচ্ছেন। এই সময়ে আপনার চাকরিতে পরিবর্তন হতে পারে। এই সময়টা ব্যবসায়ীদের জন্য অনুকূল হবে।

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

বন্ধ করুন