বাংলা নিউজ > ভাগ্যলিপি > বৃষ্টির জলে সতেজ হবে দাম্পত্য, আর্থিক পরিস্থিতি

বৃষ্টির জলে সতেজ হবে দাম্পত্য, আর্থিক পরিস্থিতি

কাচের বোতলে বৃষ্টির জল ভরে শয়নকক্ষে রাখলে দাম্পত্য জীবনে মধুরতা সৃষ্টি হয়।

গ্রীষ্মের দাবদাহে বর্ষার অপেক্ষায় দিন কাটানোর পর, বছরের প্রথম বৃষ্টি সকলের মনে উৎসাহ ও আশার সঞ্চার করে। বাস্তুশাস্ত্রেও বর্ষার সঙ্গে সম্পর্কযুক্ত বেশ কিছু আচারের উল্লেখ আছে, যা পালন করলে জীবনের সমস্ত বাধা-বিপত্তি দূর হবে। 

১) বাস্তুশাস্ত্র অনুযায়ী বৃষ্টির জল ব্যক্তিকে ঋণ মুক্ত করে। শত চেষ্টার পরও যদি কেউ ঋণ থেকে মুক্তি না-পায়, তা হলে, এক বালতি বৃষ্টির জলে দুধ মিশিয়ে স্নান করুন। এর ফলে ঋণ মুক্তি সম্ভব হতে পারে।

২) আবার ব্যবসায়ে লাগাতার ক্ষতি হলে, পেতলের পাত্রে বৃষ্টির জল ধরে রেখে লক্ষ্ণীর অভিষেক করুন।

৩) আর্থিক অনটন থাকলে মাটির কলসিতে বৃষ্টির জল ভরে ঘরের উত্তর দিকে রেখে দিন। এমন করলে আর্থিক অভাব দূর হয়।

৪) একটি বাটিতে বৃষ্টির জল ভরে ছাদে রেখে দিতে হবে। তাতে রোদ লাগার পরে ঈশ্বরের নাম স্মরণ করে, সেই জলকে আমের পাতায় ছিটিয়ে দিন। এমন করলে লক্ষ্মী প্রসন্ন হন। এর ফলে ধন বৃদ্ধি হয়।

৫) আবার কাচের বোতলে বৃষ্টির জল ভরে শয়নকক্ষে রাখলে দাম্পত্য জীবন মধুময় হয়।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.