বাংলা নিউজ > ভাগ্যলিপি > বাস্তু শাস্ত্র টিপস: বিছানার নিচে এই পাঁচটি জিনিস ভুলেও রাখবেন না, হতে পারে হঠাৎ ক্ষতি।
বেডরুম বাস্তুশাস্ত্র।

বাস্তু শাস্ত্র টিপস: বিছানার নিচে এই পাঁচটি জিনিস ভুলেও রাখবেন না, হতে পারে হঠাৎ ক্ষতি।

  • বাড়িতে কি অশান্তি কলহ ক্লেশ বৃদ্ধি পাচ্ছে আপনার বাড়িতেও কী পড়ছে নেগেটিভ শক্তির প্রভাব?বিছানার নিচে কি রয়েছে এই জিনিসগুলো?তাহলে কিন্তু হতে পারে হঠাৎ ক্ষতি, পরিবারে নেমে আসতে পারে দুর্যোগের কালোছায়া। চলুন দেখে নেওয়া যাক এ ব্যাপারে কী বলছে বাস্তুশাস্ত্র।

বাড়িতে কি অশান্তি কলহ ক্লেশ বৃদ্ধি পাচ্ছে আপনার বাড়িতেও কী পড়ছে নেগেটিভ শক্তির প্রভাব?বিছানার নিচে কি রয়েছে এই জিনিসগুলো?তাহলে কিন্তু হতে পারে হঠাৎ ক্ষতি, পরিবারে নেমে আসতে পারে দুর্যোগের কালোছায়া। চলুন দেখে নেওয়া যাক এ ব্যাপারে কী বলছে বাস্তুশাস্ত্র।

আমরা অনেকেই বাড়িতে বিছানার তলায় বিভিন্ন জিনিস রেখে থাকি, কিন্তু কিছু অপ্রয়োজনীয় জিনিস যেগুলো রাখলে নেগেটিভ শক্তি প্রবাহ বৃদ্ধি পায়। এতে আপনাদের হওয়া কাজ আটকে যেতে পারে পরিবারে অশান্তি কলহ ক্লেশ বৃদ্ধি পায়।বেকারত্ব বাড়তে থাকে। চলুন জেনে নেওয়া যাক এই বাস্তু দোষ কাটানোর উপায়।

আমরা অনেকেই বিছানার তলায় অনেক কিছু জমিয়ে রেখে দিই। যেমন পুরনো বইপত্র ম্যাগাজিন খবরের কাগজ ইত্যাদি। এগুলো অবশ্যই বিছানা তলা থেকে সরিয়ে রাখবেন। বিছানার তলায় অনেকেই বই রাখেন। বই আমাদের জ্ঞান প্রদান করে যা আমাদের ঊর্ধ্বগামী করে তোলে, কিন্তু বিছানার তলায় বই থাকলে মানসিকতা নিম্নগামী হয়ে যায়। শরীর ও মনে তার প্রভাব পড়ে।

বিছানার তলায় কখনো ঝাঁটা রাখা উচিত নয়, তাতে আয় উন্নতি কমে যায়, আর্থিক সংকট নেমে আসে।

বিছানার তলায় কখনো মেশিনপত্র রাখা উচিত নয়। অনেকেই ব্যায়ামের মেশিন বা অন্য কোন মেশিনপত্র বিছানার তলায় রাখেন, এটা মানসিক উদ্বেগ বাড়ায়।

বিছানার তলায় ধারালো অস্ত্র ছুরি-কাঁচি এগুলো রাখা উচিত নয়। দাম্পত্য সম্পর্কে এর প্রভাব পড়ে।

বিছানার তলায় জুতো চটি রাখা উচিত নয়। এটা বাড়িতে অশান্তি কলহ ক্লেশ বৃদ্ধি করে।

বিছনার তলা অবশ্যই ফাঁকা রাখা উচিত। যদি সেটা সম্ভব না হয় তাহলে কোন জিনিস রাখলে তা গুছিয়ে রাখা উচিত। তাতে আমাদের শরীর ও মনের উপর কোনও নেগেটিভ শক্তির প্রভাব পড়ে না

বন্ধ করুন