বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu Tips: ভুলেও অপরের এই ৫ জিনিস ব্যবহার করবেন না, আপনার জীবনে আসতে পারে বড় সংকট
বাস্তুশাস্ত্র অনুযায়ী, অন্যের জিনিস ব্যবহার করলে ব্যক্তির মধ্যে নেতিবাচক প্রভাব পড়ে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Vastu Tips: ভুলেও অপরের এই ৫ জিনিস ব্যবহার করবেন না, আপনার জীবনে আসতে পারে বড় সংকট

  • Vastu Tips: বাস্তুশাস্ত্র অনুযায়ী, অন্যের জিনিস ব্যবহার করলে ব্যক্তির মধ্যে নেতিবাচক প্রভাব পড়ে। তাঁদের জীবনে সমস্যা আসতে পারে। হতে পারে ঝামেলা। জড়িয়ে পড়তে পারেন বিবাদে।

বড়দের থেকে আপনি হয়তো শুনে থাকবেন অন্যের জিনিস ব্যবহার করা উচিত নয়। বাস্তুশাস্ত্রে এমনই কথা বলা হয়েছে। বাস্তুশাস্ত্র অনুযায়ী, অন্যের জিনিস ব্যবহার করলে ব্যক্তির মধ্যে নেতিবাচক প্রভাব পড়ে। তাঁদের জীবনে সমস্যা আসতে পারে। বাস্তুশাস্ত্র অনুযায়ী, অন্যের কোন কোন জিনিস ব্যবহার করতে নেই, তা দেখে নিন -

রুমাল - বাস্তুশাস্ত্র অনুযায়ী, অন্যের ব্যবহৃত রুমাল নিজের কাছে রাখলে সম্পর্কে বাধা আসে। তার ফলে দু'জনের মধ্যে ঝগড়া-বিবাদও হতে পারে। তাই অন্যের রুমাল নিজের কাছে রাখা একদমই উচিত নয়।

আরও পড়ুন: আপনার প্রেমিক বা প্রেমিকার নামের প্রথম অক্ষর কি এটাই? জেনে নিন কতটা ভালো ভাগ্য

ঘড়ি - বাস্তুশাস্ত্র অনুযায়ী,ঘড়ির ইতিবাচক এবং নেতিবাচক দু'রকম প্রভাবই রয়েছে। অন্যের ঘড়ি ব্যবহার করা হওয়ার বিষয়টি অশুভ বলে মনে করা হয়। অন্যের ঘড়ি ব্যবহার করার ফলে নিজের খারাপ সময় শুরু হয়ে যায়।

আংটি - বাস্তু অনুযায়ী, অন্যের আংটি ব্যবহার করার বিষয়টি অশুভ বলে বিবেচনা করা হয়। অন্যের আংটি ব্যবহার করার ফলে কোনও ব্যক্তির জীবনে আর্থিক সমস্যা দেখা দিতে পারে।

পেন - বাস্তুশাস্ত্র অনুযায়ী, অন্য কারও পেন নিজের কাছে রাখতে নেই। বলা হয়, অন্যের পেন নিজের কাছে রাখলে কেরিয়ারে নেতিবাচক প্রভাব পড়ে। হাত থেকে অর্থ বেরিয়ে যেতে পারে।

আরও পড়ুন: পরের রবিবার থেকে পালটে যাবে ভাগ্য, কোন রাশির লাভ হবে? কাদের হবে লোকসান?

কাপড় - বাস্তুশাস্ত্র অনুসারে, অন্য ব্যক্তির কাপড়ও ব্যবহার করা উচিত নয়। বলা হয়, অন্যের পরিহিত কাপড় পরলে ব্যক্তির মধ্যে নেতিবাচক চিন্তাভাবনা চলে আসে। জীবনে অনেক মুশকিলের সম্মুখীন হতে হয়।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন