বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu Tips For Money Luck: প্রবল অর্থ কষ্টে ভুগছেন! তাহলে আজই শুরু করুন বাস্তুর এই উপায়
আর্থিক উন্নতির বস্তু উপায়

Vastu Tips For Money Luck: প্রবল অর্থ কষ্টে ভুগছেন! তাহলে আজই শুরু করুন বাস্তুর এই উপায়

  • Vastu Tips For Money Luck: অনেক পরিশ্রম করেও টাকা জোগাড় করতে পারছেন না। প্রায়শই অপ্রয়োজনীয় অর্থ ব্যয়ের পিছনেও রয়েছে বাস্তুজনিত ত্রুটি। বাস্তু দোষ থেকে মুক্তি পেতে বাস্তুশাস্ত্রে বিভিন্ন প্রতিকারের কথা বলা হয়েছে।

জ্যোতিষশাস্ত্রের মতো, বাস্তুশাস্ত্রেও অর্থ লাভের জন্য অনেক ধরণের প্রতিকার দেওয়া হয়েছে। বাস্তু অনুসারে, বাড়িতে ইতিবাচক শক্তি থাকলে পরিবারে সুখ, সমৃদ্ধি, সুখ, সম্পদ এবং সুস্বাস্থ্য আসে। যেখানে ঘরে নেতিবাচক শক্তি থাকলে ব্যক্তিকে অসুবিধার সম্মুখীন হতে হয়। জীবনে সুখ, সমৃদ্ধি এবং সাফল্য পেতে বাস্তু টিপস জেনে নিন-

 

জীবনে সাফল্য পেতে, সর্বদা বাড়ির উত্তর-পূর্ব অর্থাৎ উত্তর-পূর্ব কোণ পরিষ্কার রাখতে হবে। বাস্তুশাস্ত্র অনুসারে, এটি করলে অর্থ লাভের সাথে উন্নতি হয়।

হিন্দুধর্মে তুলসি গাছ পূজনীয়। বাস্তুশাস্ত্র অনুসারে বাড়ির উত্তর বা পূর্ব দিকে একটি তুলসী গাছ লাগাতে হবে। বাস্তু মতে, এটি করলে ঘরে পজিটিভ এনার্জি আসে। যা অর্থনৈতিক সুফল বয়ে আনে।

দেবগুরু বৃহস্পতিকে সুখ ও সমৃদ্ধির কারক বলে মনে করা হয়। কথিত আছে যে ব্যক্তির কুণ্ডলীতে বৃহস্পতি গ্রহ দুর্বল তাকে সমস্যায় পড়তে হয়। এমন অবস্থায় বৃহস্পতি গ্রহের অবস্থান অনুকূল করতে স্নানের জলে এক চিমটি হলুদ মিশিয়ে নিন। 

বাস্তুশাস্ত্র অনুসারে, কল বা ট্যাঙ্ক থেকে অকারণে জল প্রবাহিত হওয়া অশুভ বলে মনে করা হয়। যে বাড়িতে এটি ঘটে সেখানে সম্পদ এর অভাব দেখা যায়।

বাস্তুশাস্ত্র অনুসারে, কাঁটাযুক্ত বা দুধ উৎপাদনকারী গাছপালা ঘর থেকে সরিয়ে ফেলতে হবে। তাদের জায়গায় সবুজ গাছপালা লাগাতে হবে। যার কারণে ঘরে ইতিবাচক শক্তি আসবে।

বাড়িতে পূজার স্থান সবসময় উত্তর-পূর্ব দিকে তৈরি করা উচিত। উত্তর দিককে কুবেরের দিক হিসেবে ধরা হয়। তাই বাস্তু মতে আলমারি বা ভল্টের দরজা উত্তর দিকে খোলা উচিত। এতে সম্পদ বৃদ্ধি পায়।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন