বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu Tips For Debt : আপনি কি ঋণের জালে জর্জরিত? তাহলে আজ থেকেই করুন এই প্রতিকারগুলি
ঋণের কিস্তি পরিশোধের জন্য মঙ্গলবার দিনটিকে বেছে নেওয়া উচিত

Vastu Tips For Debt : আপনি কি ঋণের জালে জর্জরিত? তাহলে আজ থেকেই করুন এই প্রতিকারগুলি

  • Vastu Tips For Debt: অনেক সময় মানুষ পরিশ্রম করেও টাকা জোগাড় করতে পারে না। প্রায়শই অপ্রয়োজনীয় অর্থ ব্যয়ের পিছনেও থাকে বাস্তুজনিত ত্রুটি। বাস্তু দোষ থেকে মুক্তি পেতে বাস্তুশাস্ত্রে পাঁচটি জিনিস বলা হয়েছে।

হিন্দুধর্মে বাস্তুশাস্ত্রের বিশেষ গুরুত্ব রয়েছে। অনেক সময় একজন ব্যক্তিকে অসুবিধা ও বাধ্যবাধকতার কারণে ঋণ নিতে হয়। অনেক সময় আমরা ঋণ নিই কিন্তু তা পরিশোধ করতে পারি না। চেষ্টার পরও ঋণ শোধ করা বাকি থেকে যায়। এমন পরিস্থিতিতে বাস্তুশাস্ত্রে কিছু প্রতিকার দেওয়া হয়েছে, যা অবলম্বন করে ঋণ থেকে মুক্তি পাওয়া যেতে পারে।

  •  বাস্তুশাস্ত্র অনুসারে, ঋণের কিস্তি পরিশোধের জন্য মঙ্গলবার বেছে নেওয়া উচিত। মনে করা হয়, এই দিনে টাকা ফেরত দিলে ঋণ দ্রুত মিটে যায়।
  • বাড়ির দক্ষিণ-পশ্চিম অংশে তৈরি বাথরুমও ব্যক্তির উপর ঋণের বোঝা বাড়ায়। তাই বাড়ির এদিক দিয়ে বাথরুম তৈরি করা উচিত নয়।
  • ঋণমুক্তির জন্য বাড়ি বা দোকানের উত্তর-পূর্ব দিকে কাঁচ লাগানো শুভ বলে মনে করা হয়। তবে গ্লাসটি লাল, সিঁদুর বা মেরুন রঙের হওয়া উচিত নয়।
  • বাস্তু অনুসারে, যত তাড়াতাড়ি সম্ভব ঋণ থেকে মুক্তি পেতে, বাড়ি বা দোকানের উত্তর দিকে টাকা রাখতে হবে। বিশ্বাস করা হয় যে এটি করলে ঋণ থেকে মুক্তির পাশাপাশি অর্থ লাভ হয়।
  •  বাস্তুশাস্ত্র অনুসারে, ঋণ থেকে মুক্তি পেতে, মূল দরজার কাছে আরেকটি ছোট দরজা স্থাপন করা উচিত।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন