বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu Shastra: বাড়িতে বাস্তুর দোষ কাটাতে তোতার এমন মূর্তি রাখছেন তো! কাটবে বহু বিপদ
জোড়া তোতা বা টিয়াপাখির মূর্তি ঘরেের পক্ষে ভাল বাস্তুশাস্ত্র অনুসারে।

Vastu Shastra: বাড়িতে বাস্তুর দোষ কাটাতে তোতার এমন মূর্তি রাখছেন তো! কাটবে বহু বিপদ

  • বাস্তু দোষ কাটানোর উপায়: আপনার বাড়িতেও কী আছে বাস্তু দোষ? রোজকার ঝামেলা অশান্তিতে আপনি বিরক্ত? তাহলে নিয়ে আসুন এই মূর্তিটি যা দূর করবে আপনার বাড়ির বাস্তু দোষ।

অনেক সময় আমরা বাড়িতে দেখি বারবার অশান্তি কলহ ক্লেশ বৃদ্ধি পাচ্ছে, বাড়ি আর্থিক থেকে স্থিতি দিন দিন খারাপ হচ্ছে, স্বাস্থ্যহানি ঘটছে, এই সব কিছুর জন্য দায়ী বাস্তুদোষ। বাড়িতে বাস্তু জনিত দোষ থাকলে এরকম জিনিসগুলি প্রায়ই দেখা যায়। চলুন দেখে নেওয়া যাক এ থেকে মুক্তির উপায়।

বাস্তু দোষ থেকে মুক্তি পাওয়ার জন্য আমরা প্রায়ই অনেক কিছু করে থাকি, কিন্তু কিছু সহজ উপায় আছে যার মাধ্যমে বাড়িতে পজিটিভ শক্তির প্রবাহ বৃদ্ধি করে বাস্তু জনিত সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব। এরকমই একটি উপায় হল জোড়া তোতার মূর্তি।

জোড়া তোতার মূর্তি সবুজ রঙের হলে বেশি ভালো। এই মূর্তি বাড়ির জন্য খুব শুভ। এটি বাড়িতে দাম্পত্য অশান্তি দূর করে, পজিটিভ শক্তি বৃদ্ধি করে, বাড়িতে সদস্যদের মধ্যে মনোমালিন্য থাকলে এইরকম মূর্তি বসার ঘরে রাখতে পারেন।

বাচ্চাদের যদি পড়াশোনায় মন না বসে তাহলে বাচ্চার ঘরের পূর্বদিকে এ রকমই একটি সবুজ রঙের জোড়া তোতার মূর্তি রাখবেন। দেখবেন কিছুদিন পর থেকে বাচ্চার পড়াশোনায় মন বসছে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন