বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu Tips: বাড়িতে রেখে দিন এই গাছ, তাহলে কেটে যাবে যাবতীয় সমস্যা, আপনার আছে?
জেড প্লান্ট

Vastu Tips: বাড়িতে রেখে দিন এই গাছ, তাহলে কেটে যাবে যাবতীয় সমস্যা, আপনার আছে?

  • Vastu And Fengshui: বাস্তু অনুযায়ী গাছ রোপণ করলেও বাড়িতে অনেক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। চলুন দেখে নিই এব্যাপারে কী বলছে বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকার।

বাস্তু অনুযায়ী গাছ রোপণ করলেও বাড়িতে অনেক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। চলুন দেখে নিই এব্যাপারে কী বলছে বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকার। 

বৈদিক বা পাশ্চাত্য জ্যোতিষশাস্ত্র, বাস্তু শাস্ত্র বা ফেং শুইয়ে কিছু গাছ খুবই গুরুত্বপূর্ণ,  এটা বিশ্বাস করা হয় যে এই গাছগুলি সৌভাগ্য নিয়ে আসে। এছাড়াও বাসস্থান বা কর্মস্থলের পরিবেশকে ইতিবাচক করে তোলে। এই গাছগুলি সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে। যেসব বাড়িতে এসব গাছপালা থাকে সেখানে কোন‌ রকম অর্থাভাব দেখা দেয় না।

আমাদের চারপাশের সবুজ গাছপালা ইতিবাচকতা এবং সৌন্দর্য বৃদ্ধি করে। বাস্তুশাস্ত্র অনুযায়ী বাড়ির জন্য অনেক গাছপালা রয়েছে যা কেবল বাতাসকে পরিষ্কার করে না বরং বিস্ময়কর উপকারও প্রদান করে। শুধু তাই নয়, আপনার বাড়ির চারপাশে থাকা গাছগুলিও আপনার পরিবারের অর্থনৈতিক সৌভাগ্য আনতে পারে। সুতরাং গৃহে, অফিসে জেড প্ল‍্যান্ট রাখুন। তবে অবশ্যই সঠিক দিক নির্দেশ হওয়া চাই।।

 

1) বাসস্থানের পূর্ব দিকে লাল অথবা সবুজ  রঙের টবে রাখলে অর্থ উপার্জনের যোগাযোগ গুলির বৃদ্ধি ঘটবে।।

 

2) গৃহের উত্তর দিকে নীল বা সাদা রঙের টবে রাখলে অর্থ রোজগারের নতুন সুযোগ আসবে‌ এবং সৌভাগ‍্য বৃদ্ধি ঘটবে।

 

3) কখনো অর্থের সমস‍্যায় জর্জরিত হয়ে পড়লে অথবা প্রাপ্য অর্থ প্রাপ্তি না হলে  দক্ষিন-পূর্ব দিকে  (অগ্নিকোন) লাল, পিঙ্ক রঙের টবে জেড প্ল‍্যান্টের বড় গাছ রাখুন।অর্থের সমস‍্যার অবসান ঘটবে।।

 

4) তবে কখনোই গৃহের পশ্চিম দিকে কোন কাঁটা জাতীয় গাছ রাখবেন না তাতে বাস্তুতে অশুভ প্রভাব পরবে। এবং তার কারণে বিভিন্ন কাজে বাধা আসবে এবং অর্থনৈতিক কষ্ট দেখা দেবে।।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

বন্ধ করুন