বাংলা নিউজ > ভাগ্যলিপি > একই রাশিতে উপস্থিত দুই শত্রু গ্রহের দ্বন্দ্বেও প্রবল ধন বর্ষা হবে এই রাশির ওপর
এই যুতির ফলে মীন জাতকদের সর্বাধিক লাভ হবে।

একই রাশিতে উপস্থিত দুই শত্রু গ্রহের দ্বন্দ্বেও প্রবল ধন বর্ষা হবে এই রাশির ওপর

  • ১৩ এপ্রিল থেকে মীন রাশিতেই রয়েছেন বৃহস্পতি। এবার ২৭ এপ্রিল মীনে প্রবেশ করবেন শুক্র। উল্লেখ্য বৃহস্পতি ও শুক্রের মধ্যে শত্রুতার সম্পর্ক রয়েছে। ২৭ এপ্রিল থেকে ২৩ মে পর্যন্ত এক সঙ্গে বিচরণ করবেন এই দুই শত্রু।

শীঘ্র মীন রাশিতে জুটি বাঁধবেন দেবগুরু বৃহস্পতি ও দৈত্য গুরু শুক্র। ১৩ এপ্রিল থেকে মীন রাশিতেই রয়েছেন বৃহস্পতি। এবার ২৭ এপ্রিল মীনে প্রবেশ করবেন শুক্র। উল্লেখ্য বৃহস্পতি ও শুক্রের মধ্যে শত্রুতার সম্পর্ক রয়েছে। ২৭ এপ্রিল থেকে ২৩ মে পর্যন্ত এক সঙ্গে বিচরণ করবেন এই দুই শত্রু। তবে এর ফলেও কয়েকটি রাশির জাতকদের বিশেষ লাভ হবে।

বৃষ- আর্থিক লাভ হবে বৃষ রাশির জাতকদের। আর্থিক অনটন থাকবে না। পেশা জীবনে ভালো সাফল্য লাভ করবেন। অর্থ লাভের পথ প্রশস্ত হবে। সুখ-সুবিধা বাড়বে। যাত্রার ফলে ভালো অর্থ লাভ করবেন।

কর্কট- এই যুতি কর্কট রাশির জন্যও অধিক লাভজনক। অসাধারণ উন্নতি হবে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। বাহন সুখ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

মকর- আর্থিক লাভের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন। একাধিক মাধ্যম থেকে অর্থ লাভ করতে সফল হবেন। কাজের কারণে যাত্রা করে থাকলে ভালো অর্থ উপার্জন করতে পারেন। 

মীন- এই যুতির ফলে মীন জাতকদের সর্বাধিক লাভ হবে। ভাগ্য বৃদ্ধি হবে মীন রাশির জাতকদের। আত্মবিশ্বাস বাড়বে। পেশাজীবনে অসাধারণ ফলাফল লাভ করবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। নিজের বাণীতে সকলকে প্রভাবিত করবেন। অর্থ সঞ্চয়ে সফল হবেন।

 

বন্ধ করুন