বাংলা নিউজ > ভাগ্যলিপি > Guru Shukra Blessing: বিয়ে নিয়ে উদ্বেগের দিন শেষ! আসতে পারে টাকা, সুখবর, গুরু-শুক্রের কৃপায় লাকি বহু রাশি

Guru Shukra Blessing: বিয়ে নিয়ে উদ্বেগের দিন শেষ! আসতে পারে টাকা, সুখবর, গুরু-শুক্রের কৃপায় লাকি বহু রাশি

শুক্র ও বৃহস্পতির অবস্থান বৃষ রাশিতে। প্রতীকী ছবি।

নিজের রাশি বৃষে প্রবেশ করবে শুক্র। তারফলে একাধিক রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। আগামী ১৯ মে হবে বৃষ রাশিতে প্রবেশ করছে শুক্র।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে মে মাসে গ্রহের বড়সড় পরিবর্তন হতে চলেছে। সপ্তাহ শেষেই রয়েছে শুক্রের গোচর। শুক্র ওই বিশেষ দিনে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এই রাশিতে আগে থেকেই অবস্থান করছে বৃহস্পতিবার। এই অবস্থানের ফলে তৈরি হবে গুরু ও শুক্রের যুতি। তারফলে বহু রাশি লাভের মুখ দেখতে চলেছে। দেখা যাক, লাকি রাশি কারা।

নিজের রাশি বৃষে প্রবেশ করবে শুক্র। তারফলে একাধিক রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। আগামী ১৯ মে হবে বৃষ রাশিতে প্রবেশ করছে শুক্র। এই রাশিতে আগে থেকেই গুরুর অবস্থান ছিল। ফলে শুক্রের প্রবেশে গুরু আর শুক্রের যুতি তৈরি হবে। তারফলে একাধিক রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। ২৪ দিন পর্যন্ত বৃষ রাশিতে অবস্থান করতে চলেছে শুক্র। যার প্রভাব মূলত, সব রাশিতেই কম বেশি পড়বে। তবে সবচেয়ে বেশি পড়বে ৩ বড় রাশিতে। দেখে নেওয়া যাক, কোন কোন রাশিতে এই গোচরের প্রভাব পড়তে চলেছে। 

সিংহ- শুক্র আর গুরুর যুতি সিংহ রাশির জন্য খুবই উপকারি। এরফলে সিংহ রাশির জাতক জাতিকাদের আয় ও সঞ্চয় বাড়তে চলেছে। আর্থিক পরিস্থিতি আগের থেকে বালো হবে। পরিবারে খুশির স্রোত বইবে। ব্যবসার দৃষ্টি থেকেও এই গোচর খুবই শুভ। 

মেষ- গুরু শুক্রের যুতির নির্মাণ মেষ রাশির জাতক জাতিকার জন্য খুবই কার্যকরী। মা লক্ষ্মীর কৃপায় ব্যবসায় আপনার মুনাফা হবে। ধন সম্পত্তি আগমনের যোগ তৈরি হচ্ছে। তবে খরচায় এবার রাশ টানতে হবে। ফলে খরচার দিক থেকে থাকতে হবে সতর্ক। মন ভালো থাকবে। আগের থেকে স্বাস্থ্য ভালো থাকবে। সন্তানের সম্পর্কিত কোনও ভালো খবর এই সময় পেতে থাকবেন। 

কর্কট- গুরু আর শুক্রের যুতি কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য খুবই ভালো। কেরিয়ারে নতুন নতুন উচ্চতা পাবেন। কেরিয়ারে নতুন শিখর লাভ করবেন। তাতে উপকার হবে আপনারই। স্বাস্থ্য খুব ভালো থাকবে। সিঙ্গল যাঁরা রয়েছেন, তাঁদের বিয়ের যোগ শুরু হতে পারে। ফলে বাড়িতে আনন্দের বাতাবরণ থাকবে। 

( এই প্রতিবেদনের তথ্য মান্যতা নির্ভর। এর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।)   

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

'ইন্ডিয়া জোটের এত খুশির কি আছে? বাংলায় তো…' ভোটের ফল নিয়ে লিখলেন অমিত মালব্য England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বিয়েতে আসেননি, আম্বানি পুত্রের আর্শীবাদে হাজির মোদী, ভাইরাল হল ভিডিয়ো জমে গেল আশীর্বাদের আসর, আলিয়া-জাহ্নবীদের নতুন লুকে কুপোকাত নেটপাড়া ৬০ বছর পরে বিশ্বের জনসংখ্য়া কত থাকবে? বেশি দিন বাঁচবে মানুষ, চমকে দেওয়া Report IND vs PAK, WCL 2024 Final Live: ভারতের সামনে ১৫৭ রানের লক্ষ্য রাখল পাকিস্তান ২৬ বছর পরে মায়ের জেতা উইলম্বডনই চ্যাম্পিয়ন বারবোরা, ২০১৭-তে ক্যানসারে মারা যান অনন্তের বিয়েতে এসে হতবাক ইনফ্লুয়েন্সার জুলিয়া, করে ফেললেন ছোট্ট একটি ভিডিয়ো আদিত্য অতীত! অনন্তের বিয়েতে কার বাহুলগ্না অনন্যা? নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে জঙ্গল রক্ষা করতেন তিনি, সেই বনরক্ষীকে শেষ করে দিল বুনো হাতি

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.