বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনিবারে বৃশ্চিকে গমন শুক্রের, একনজরে যেই চার রাশি সুখ-সৌভাগ্যে ভরবে এই সময়ে
শনিবারে বৃশ্চিকে গমন শুক্রের
শনিবারে বৃশ্চিকে গমন শুক্রের

শনিবারে বৃশ্চিকে গমন শুক্রের, একনজরে যেই চার রাশি সুখ-সৌভাগ্যে ভরবে এই সময়ে

  • শুক্রের রাশি বদল কোনও কোনও রাশির ক্ষেত্রে শুভ, আবার কোনও কোনও রাশির ক্ষেত্রে অশুভ।

আগামী ২ অক্টোবর অর্থাত্ শনিবার বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র। ৩০ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে শুক্র। শুক্রের রাশি বদল কোনও কোনও রাশির ক্ষেত্রে শুভ, আবার কোনও কোনও রাশির ক্ষেত্রে অশুভ। সুখ-সৌভাগ্যের কারক গ্রহের রাশি বদলে চার রাশির দিন কেমন কাটবে, জানুন -

মিথুন- এই রাশির জাতক পড়ুয়ারা জাতীয় স্তরের কোনও পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে সুসংবাদ পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীদের লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রের পরিবেশ ভালো থাকবে। শুক্রের গোচর কালে কাজে সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

কর্কট- এই রাশির জাতকদের জন্য সময় অনুকূল ২ থেকে ৩০ অক্টোবর। এই সময় ধন লাভ হতে পারে। কর্মক্ষেত্রে মান-সম্মান লাভ করতে পারেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। জীবনে আনন্দ ও সমৃদ্ধি আসবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন কর্কটের জাতকরা।

সিংহ- এই রাশির জাতকদের এই সময়কালে লাভ হবে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বাড়বে। গাড়ি কিনতে পারেন। পরিবারের পরিবেশ ভালো থাকবে। কেরিয়ারের দিক দিয়ে সময় অনুকূল। লগ্নির ফলে লাভ হতে পারে।

কন্যা- এই রাশির জাতকদের আত্মবিশ্বাসে বৃদ্ধি হবে ২ থেকে ৩০ অক্টোবর। মান-সম্মান লাভ করবেন। নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। কাজে সাফল্য লাভ করবেন। ধর্মীয় কাজে রুচি বাড়বে। যাত্রার ফলে লাভের যোগ রয়েছে।

বন্ধ করুন