বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৬ জানুয়ারি থেকে ৪ রাশির সমস্যা বাড়াবে অস্ত শুক্র, সমস্যা দেখা দেবে কর্মক্ষেত্র
শুক্র অস্ত যাওয়ার ফলে কয়েকটি রাশির জাতকরা সমস্যায় পড়তে পারেন।
শুক্র অস্ত যাওয়ার ফলে কয়েকটি রাশির জাতকরা সমস্যায় পড়তে পারেন।

৬ জানুয়ারি থেকে ৪ রাশির সমস্যা বাড়াবে অস্ত শুক্র, সমস্যা দেখা দেবে কর্মক্ষেত্র

২০২২ সালের ৬ জানুয়ারি অস্ত যাবে শুক্র। এই গ্রহ ভৌতিক সুখ, দাম্পত্য জীবন, ব্যবসাকে প্রভাবিত করে থাকে। তাই শুক্র অস্ত গেলে এ সমস্ত ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে।

বৈদিক জ্যোতিষ অনুযায়ী প্রতিটি গ্রহই উদয় হয় এবং অস্ত যায়। গ্রহের এই উদয় এবং অস্ত যাওয়ার ফলে ব্যক্তির জীবনে প্রভাব পড়ে থাকে। জ্যোতিষ অনুযায়ী, কোনও গ্রহ যখন সূর্যের কাছে বা সূর্যের থেকে ১০ ডিগ্রিতে অবস্থান করে, তা হলে সেই গ্রহকে অস্ত বলা হয়। ২০২২ সালের ৬ জানুয়ারি অস্ত যাবে শুক্র। এই গ্রহ ভৌতিক সুখ, দাম্পত্য জীবন, ব্যবসাকে প্রভাবিত করে থাকে। তাই শুক্র অস্ত গেলে এ সমস্ত ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। শুক্র অস্ত যাওয়ার ফলে কয়েকটি রাশির জাতকরা সমস্যায় পড়তে পারেন। কোন কোন রাশির জাতক, জেনে নিন—

মেষ- কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। বরিষ্ঠ আধিকারিকদের প্রশংসা না-ও পেতে পারেন, যার ফলে অসন্তুষ্ট থাকবেন। ব্যবসায়ীদের কাজে লাভের পরিস্থিতি সৃষ্টি হবে। এ সময় কোনও নতুন লগ্নি করবেন না। আবার কর্মক্ষেত্রে টার্গেট পুরো না-করায় অবসাদ দেখা দিতে পারে।

কর্কট- চাকরিজীবীদের সমস্যায় ফেলতে পারে অস্ত শুক্র। অপছন্দের পরিস্থিতি দেখা দিতে পারে। কর্কট রাশিতে চন্দ্রের আধিপত্য রয়েছে। শুক্র ও চন্দ্র পরস্পরের শত্রু। এ কারণে কর্কট রাশির জাতকদের সমস্যার মোকাবিলা করতে হবে। তবে ব্যবসায়ীরা বড়সড় লাভের প্রত্যাশা করবেন না। দাম্পত্য জীবনে অবসাদ থাকবে।

সিংহ- চাকরিতে বদলি হতে পারে। ইচ্ছামতো বদলি না-ও হতে পারে, তাই মনঃক্ষুণ্ণ থাকবে। ব্যবসায়ীরা নিজের লক্ষ্য অর্জন করতে পারবেন না। এর ফলে অবসাদের শিকার হয়ে পড়বেন। সূর্য এই রাশির অধিপতি এবং জ্যোতিষ অনুযায়ী শুক্র ও সূর্যের মধ্যে শত্রুতা রয়েছে। তাই সিংহ রাশির জাতকদের সাবধানে থাকতে হবে।

ধনু- কর্মক্ষেত্রে কাজের চাপ পড়বে। বরিষ্ঠ আধিকারিকদের সঙ্গে সম্পর্ক দুর্বল হতে পারে। এর ফলে কঠিন পরিশ্রম ও ভালো প্রদর্শন সত্ত্বেও কর্মক্ষেত্রে সঠিক মান-সম্মান অর্জন করতে পারবেন না। এর পাশাপাশি মানসিক অবসাদও বাড়তে পারে। ব্যবসায়ীদের লোকসান হতে পারে। দাম্পত্য জীবনেও অবসাদ থাকবে।

বন্ধ করুন