বাংলা নিউজ > ভাগ্যলিপি > শুক্রের রাশি পরিবর্তনে বড়সড় অর্থ লাভ হবে এই রাশির জাতকদের, আপনিও কি তালিকায়?
মেষ জাতকদের জন্য শুক্রের গোচর অত্যন্ত শুভ।
মেষ জাতকদের জন্য শুক্রের গোচর অত্যন্ত শুভ।

শুক্রের রাশি পরিবর্তনে বড়সড় অর্থ লাভ হবে এই রাশির জাতকদের, আপনিও কি তালিকায়?

৮ ডিসেম্বর দুপুর ১২টা ৫৬ মিনিটে ধনু রাশি থেকে বেরিয়ে মকর রাশিতে প্রবেশ করবে শুক্র। ৩০ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতেই থাকবে এই গ্রহ।

ডিসেম্বর মাসে একাধিক গুরুত্বপূর্ণ গ্রহ নিজের রাশি পরিবর্তন করবে। যার প্রভাব পড়বে ১২টি রাশির জাতকদের জীবনে। নবগ্রহের মধ্যে অন্যতম উল্লেখযোগ্য গ্রহ হল শুক্র। আগামী ৮ ডিসেম্বর দুপুর ১২টা ৫৬ মিনিটে ধনু রাশি থেকে বেরিয়ে মকর রাশিতে প্রবেশ করবে শুক্র। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতেই থাকবে এই গ্রহ। শুক্রের এই রাশি পরিবর্তনের প্রভাবে বেশ কয়েকটি রাশির অর্থ বাড়বে।

মেষ- মেষ জাতকদের জন্য শুক্রের গোচর অত্যন্ত শুভ। কাজে সাফল্য ও সম্মান লাভ করবেন। ধন-সম্পত্তি বৃদ্ধি হবে। সুখ-সুবিধা বাড়বে। সমস্ত দিক থেকে লাভ হবে মেষ রাশির জাতকদের।

বৃষ- বড়সড় অর্থ লাভ করবেন বৃষ রাশির জাতকরা। চাকরিতে দায়িত্ব বাড়বে, এর বড়সড় লাভ পাবেন ভবিষ্যতে। কাজের প্রশংসা হবে। ব্যবসায়ীদের পরিশ্রম সফল হবে এবং লাভও হবে। বেকার যুবকরা চাকরি পেতে পারেন।

সিংহ- সিংহ জাতকদের জন্য সময় অত্যন্ত লাভজনক। অর্থ লাভ করবেন, এর ফলে আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। কোনও সুসংবাদ পেতে পারেন। আপনার আকর্ষণ ক্ষমতা বৃদ্ধি পাবে।

কন্যা- কন্যা রাশির জাতকদেরও অর্থ বৃদ্ধি করবে শুক্র। আয়ের নতুন উৎস খোঁজার চেষ্টা করে থাকলে ইতিবাচক ফলাফল লাভ করবেন। এই আয়ের ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। পছন্দমতো চাকরির সুযোগ পেতে পারেন। যাত্রা করতে হবে। কেরিয়ারে উন্নতি লাভ করবেন।

বন্ধ করুন