বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shukra Uday: ২১ নভেম্বর শুক্র উদয়, তৈরি হচ্ছে অষ্টলক্ষ্মী রাজযোগ,এই রাশির জাতকদের হবে ধনলাভ

Shukra Uday: ২১ নভেম্বর শুক্র উদয়, তৈরি হচ্ছে অষ্টলক্ষ্মী রাজযোগ,এই রাশির জাতকদের হবে ধনলাভ

সুখ ও স্বাচ্ছন্দ্য দানকারী শুক্র গ্রহ ২১ নভেম্বর উদিত হতে চলেছে।

Shukra Uday : শুক্র কবে উদয় হচ্ছে? তার কী প্রভাব পড়বে রাশিচক্রের উপর,জেনে নিন এখান থেকে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত মানুষের জীবনে গ্রহগুলির বিশেষ প্রভাব রয়েছে। সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে রাশিচক্রের পরিবর্তনের সঙ্গে সঙ্গে চলতে থাকে, বক্রী হয় এবং অস্ত যায়। গ্রহের গতিবিধির পরিবর্তন সমস্ত রাশির লোকদের জীবনকে প্রভাবিত করে।

সুখ ও স্বাচ্ছন্দ্য দানকারী শুক্র গ্রহ ২১ নভেম্বর উদিত হতে চলেছে। উল্লেখযোগ্যভাবে, ৩০ সেপ্টেম্বর শুক্র গ্রহটি অস্তমিত হয়েছিল। এখানে গ্রহের অস্তগমনের অর্থ হল যখন একটি গ্রহ সূর্যের কাছাকাছি আসে, তখন সেই গ্রহের প্রভাব দুর্বল হয়ে পড়ে, তাকে অস্তমিত বলা হয়। যখন গ্রহ অস্ত যায়, তখন এটি তার শুভ প্রভাব দিতে অক্ষম হয়। এই কারণে, এই গ্রহ সম্পর্কিত সমস্ত ধরণের কাজ কিছু সময়ের জন্য বন্ধ থাকে।

২১ নভেম্বর শুক্রের উত্থানের সঙ্গে সঙ্গে অষ্টলক্ষ্মী রাজ যোগ গঠিত হবে। অষ্টলক্ষ্মী রাজ যোগ বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত শুভ যোগ বলে বিবেচিত হয়। এই রাজ যোগের প্রভাব কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির উপর এই অষ্ট লক্ষ্মী রাজযোগের শুভ প্রভাব পড়বে।

 কুম্ভ

কুম্ভ রাশির জাতকদের জন্য অষ্টলক্ষ্মী রাজ যোগ অত্যন্ত শুভ প্রমাণিত হবে। এই রাজ যোগ বিশেষত কর্মজীবন এবং ব্যবসায় ভাল সুবিধা দেবে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, শুক্র আপনার রাশির দশম ঘরে উদিত হতে চলেছে। রাশিফলের দশম ঘরকে কেরিয়ার এবং কাজের ক্ষেত্র হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকারা ব্যবসা থেকে ভালো লাভ পাবেন এবং নতুন পরিকল্পনা শীঘ্রই সফল হবে। ব্যবসায়, আপনি এমন একটি চুক্তি পেতে পারেন যা আপনার ব্যবসাকে বহুগুণ বাড়িয়ে দিতে পারে। চাকরিজীবীরাও নতুন সুযোগ পাবেন।

বৃশ্চিক

শুক্রের উত্থানের সঙ্গে গঠিত অষ্টলক্ষ্মী রাজ যোগ অত্যন্ত শুভ প্রমাণিত হতে পারে এবং এই রাশির জাতকদের জন্য চমৎকার ফল দিতে পারে। আপনার রাশিতে শুক্রের উত্থানের ফলে লাভের সুযোগ বহুগুণ বৃদ্ধি পাবে। আপনি আর্থিক লাভের অনেক সুযোগ পাবেন। স্বাস্থ্যের ভালো উন্নতি হবে। চাকরির জন্য সময় ভালো যাবে। বেতন বৃদ্ধির ইঙ্গিত রয়েছে। সম্মান পাবেন। নতুন পরিকল্পনায় আপনার কাজ এগিয়ে যেতে পারে। আপনার রাশির সপ্তম ঘরে শুক্র গ্রহের অবস্থান ঘটছে, যার কারণে বিবাহিত জীবন ভালো যাবে।

মীন

মীন রাশির জাতকদের জন্য অষ্টলক্ষ্মী রাজ যোগ খুবই শুভ হতে চলেছে। আপনার রাশিতে শুক্র গ্রহের উত্থান নবম ঘরে হবে। রাশিফলের নবম ঘরকে ভাগ্য ও বিদেশ ভ্রমণের ঘর বলা হয়। এই কারণে, ভাগ্য আপনার চাকরি এবং ব্যবসায় আপনার পক্ষে থাকবে। ব্যবসার ক্ষেত্রে, আপনি দেশে এবং বিদেশে অনেক ভ্রমণ করতে পারেন, যেখানে আপনি নতুন সুযোগ পাবেন। অর্থ লাভের শুভ লক্ষণ রয়েছে।

বন্ধ করুন