বাংলা নিউজ > ভাগ্যলিপি > Venus Transit In virgo : শুক্রের কন্যায় গমনে পুজোর আগে কাদের ভাগ্য ফিরতে চলেছে?
শুক্র ২৪ সেপ্টেম্বর রাত ০৮.৫১ মিনিটে কন্যা রাশিতে গমন করবে।  

Venus Transit In virgo : শুক্রের কন্যায় গমনে পুজোর আগে কাদের ভাগ্য ফিরতে চলেছে?

  • Venus Transit In virgo : শুক্র ২৪ সেপ্টেম্বর রাত ০৮.৫১ মিনিটে কন্যা রাশিতে গমন করবে। ৷ শুক্রের রাশি পরিবর্তনের প্রভাব কি হবে ১২ টি রাশির উপর? কোন কোন রাশি গুলিকে সতর্ক থাকতে হবে? জেনে নিন এখান থেকে ৷

শুক্র ২৪ সেপ্টেম্বর রাত ০৮.৫১ মিনিটে রাশি পরিবর্তন করছে। এই দিন শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবে। শুক্রকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুক্র শুভ হলে মা লক্ষ্মীও বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। অন্যদিকে, শুক্র অশুভ হলে একজন মানুষকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। শুক্র গ্রহের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে, অন্যদিকে কিছু  রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। আসুন জেনে নিই শুক্রের রাশি পরিবর্তনের প্রভাব কি হবে ১২ টি রাশির উপর।

বৃষ- শুক্র আপনার রাশির অধিপতি। এমন পরিস্থিতিতে শুক্রের রাশি পরিবর্তন আপনার জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। এই সময়ে আপনি পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে।

মিথুন- মিথুন রাশির শাসক গ্রহ বুধ। বুধ এবং শুক্র গ্রহের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। এমন পরিস্থিতিতে শুক্রের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। এই সময়ে, অর্থ লাভের যোগ আছে আপনাদের। এই সময় আপনার পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় থাকবে। ভ্রমণে যাওয়ারও সম্ভাবনা থাকবে।

কন্যা - কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের যাত্রা শুভ হতে পারে। এই সময়ে কন্যা রাশির জাতকরা সুখবর পেতে পারেন। আর্থিক জীবনে অগ্রগতি হতে পারে। দীর্ঘদিন আটকে থাকা অর্থ উদ্ধার হতে পারে। আপনি আপনার জীবনে বর্তমানের চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। আত্মসম্মান বাড়বে এই সময়।

 (উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

বন্ধ করুন