বাংলা নিউজ > ভাগ্যলিপি > Lucky Zodiacs For Venus Transit 2022: ১৮ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ শুক্রর, জেনে নিন কোন রাশির ভাগ্য খুলবে

Lucky Zodiacs For Venus Transit 2022: ১৮ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ শুক্রর, জেনে নিন কোন রাশির ভাগ্য খুলবে

শুক্র তুলা রাশিতে প্রবেশ করছে ১৮ অক্টোবর, ২০২২ মঙ্গলবার রাত ০৯.২৪টায়।  

Lucky Zodiacs For Venus Transit 2022: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহকে প্রেম, ভোগ-বিলাস, সৌন্দর্য এবং বৈবাহিক সুখের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।  শুক্র ২৩ দিনের ব্যবধানে এক রাশি থেকে অন্য রাশিতে ভ্রমণ করে। শুক্র তুলা রাশিতে প্রবেশ করছে ১৮ অক্টোবর, ২০২২ মঙ্গলবার রাত ০৯.২৪টায়।

সমস্ত রাশিচক্রের মধ্যে, শুক্র দ্বারা বৃষ এবং তুলা শাসিত হয়। কুণ্ডলীতে শুক্র গ্রহ শক্তিশালী হলে একজন ব্যক্তি জীবনের সব ধরনের স্বাচ্ছন্দ্য লাভ করেন। কিন্তু অন্যদিকে শুক্র দুর্বল হলে ব্যক্তিকে অর্থের অভাবের সম্মুখীন হতে হয়। শুক্রের নিজ রাশি তুলা রাশিতে গমনের কারণে কোন রাশি শুভ ফল পাবে, চলুন জেনে নেওয়া যাক তার জ্যোতিষশাস্ত্রীয় বিশ্লেষণ।

মেষ 

রাশিচক্র থেকে সপ্তম বৈবাহিক ঘরে শুক্রের গমন আপনার জন্য খুব ভালো হবে। শুধু ব্যবসায় অগ্রগতিই হবে না, সব সুচিন্তিত কৌশলও কার্যকর হবে। কেন্দ্রীয় বা রাজ্য সরকারের দফতরগুলিতে আপনার অমীমাংসিত কাজগুলির নিষ্পত্তি করা হবে। বিবাহ সংক্রান্ত আলোচনা সফল হবে। দাম্পত্য জীবনেও মাধুর্য থাকবে। আপনি যদি আপনার পরিকল্পনা গোপন রেখে কাজ করেন তবে আপনি আরও সফল হবেন। নারী শক্তির জন্য সময় ভালো যাবে।

বৃষ 

রাশিচক্র থেকে ষষ্ঠ শত্রু ঘরে শুক্র গমনের প্রভাব খুব মিশ্র হবে। কোনো না কোনো কারণে পারিবারিক কলহ ও উদাসীনতার সম্মুখীন হতে পারেন। সুশিক্ষিত গোপন শত্রুদের থেকে সাবধান থাকুন। নিজেদের মধ্যে বিরোধ, বিবাদ ও আদালতের মামলা নিষ্পত্তি করা বুদ্ধিমানের কাজ হবে। এই সময়ের মধ্যে কাউকে খুব বেশি টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। বিদেশী কোম্পানিতে চাকরি বা নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টা সফল হবে।

মিথুন

রাশিচক্র থেকে পঞ্চম ঘরে গমনের সময় শুক্রের প্রভাব আপনার জন্য বরের চেয়ে কম নয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের জন্য অপ্রত্যাশিত সাফল্য আসবে। প্রেম সংক্রান্ত বিষয়ে তীব্রতা থাকবে। আপনি যদি প্রেমের বিয়েও করতে চান তবে এটির জন্য অনুকূল সময়। পরিবারের জ্যেষ্ঠ সদস্য ও বড় ভাইদের সহযোগিতার যোগ থাকবে।

কর্কট 

রাশি থেকে চতুর্থ  ঘরে শুক্র গমন আপনাকে দারুণ সাফল্য দেবে। আপনি যদি কোনও বড় কারণে কাজ শুরু করতে চান বা নতুন চুক্তি করতে চান তবে সুযোগটি অনুকূল হবে। মহিলাদের জন্য, গ্রহের ট্রানজিট আরও ভাল হবে। গৃহ বাহন কেনার স্বপ্ন পূরণ হতে পারে, বিলাসবহুল সামগ্রীও খরচ হবে। পিতামাতার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকেও ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ

রাশিচক্র থেকে তৃতীয় ঘরে গমন, শুক্র আপনাকে বহুমুখিতায় সমৃদ্ধ করবে। শুধু সাহস ও বীরত্বই বৃদ্ধি পাবে না, গৃহীত সিদ্ধান্ত ও কৃত কাজের প্রশংসাও করা হবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। আপনি একবার যা সিদ্ধান্ত নেন, আপনি তা শেষ করার পরে ছেড়ে দেবেন। ভ্রমণে দেশের উপকার হবে। আপনি যদি কোন বিদেশী কোম্পানিতে চাকরির জন্য বা বিদেশী নাগরিকত্বের জন্য আবেদন করতে চান তবে সুযোগটি অনুকূল থাকবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে।

কন্যা 

রাশিচক্র থেকে দ্বিতীয় গৃহে যাওয়ার সময় শুক্র আপনার আর্থিক দিককে শক্তিশালী করবে। দীর্ঘদিন ধরে দেওয়া টাকাও ফেরত পাওয়ার আশা করা হচ্ছে। আপনি যদি আপনার শক্তির পূর্ণ ব্যবহার করে কাজ করেন তবে আপনি আরও সফল হবেন। আপনার বক্তৃতা দক্ষতার জোরে, আপনি সহজেই কঠিন পরিস্থিতি নিয়ন্ত্রণ করবেন, আদালতের বাইরে আদালতের সাথে সম্পর্কিত মামলাগুলিও সমাধান করবেন। নারীদের জন্য গ্রহের ট্রানজিট বেশি অনুকূল হবে।

তুলা 

রাশিচক্রে স্থানান্তর করার সময়, শুক্র সমস্ত সংকল্প পূরণে সহায়তা করবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য পাবেন। আপনি যদি রাজনীতিতেও ভাগ্য চেষ্টা করতে চান, তাহলে সুযোগ সুবিধা হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের জন্যও সময় ভালো যাবে। সন্তান নিয়ে চিন্তা কম হবে। নতুন দম্পতির জন্য সন্তান জন্মের যোগও রয়েছে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। বিবাহ সংক্রান্ত আলোচনা সফল হবে। পরিবারে শুভ কাজের সুযোগ আসবে।

বৃশ্চিক 

রাশিচক্র থেকে দ্বাদশ  ঘরে গমনের সময়, শুক্রের প্রভাব খুব অপ্রত্যাশিত হবে, অনেক সময় শেষ মুহূর্তে কাজ বন্ধ হয়ে যাবে, তবে হতাশ হবেন না, শেষ পর্যন্ত আপনি সাফল্য পাবেন। বিলাসবহুল জিনিসপত্র ক্রয়ে ব্যয় বেশি হবে। প্রেম সংক্রান্ত বিষয়ে উদাসীনতা থাকবে। তাই নিজের কাজে মনোযোগ দিলে ভালো হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে সাবধান থাকুন, বিশেষ করে বাম চোখের। বন্ধু বা আত্মীয়দের কাছ থেকে অপ্রীতিকর সংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু

রাশিচক্র থেকে একাদশ ঘরে শুক্রের গমন ভাল প্রভাব দেবে । এই সময়টি আপনার জন্য খুব ফলদায়ক হবে, তাই আপনি যদি সবচেয়ে বড় কাজ শুরু করতে, ব্যবসা শুরু করতে বা একটি নতুন চুক্তি স্বাক্ষর করতে চান তবে সিদ্ধান্ত নিতে দেরি করবেন না। বিবাহ সংক্রান্ত আলোচনা সফল হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের জন্য সময় বেশি অনুকূল হবে। সরকারি চাকরির জন্য চেষ্টা করুন।

মকর 

রাশিচক্র থেকে দশম  ঘরে গমনের সময় শুক্রের প্রভাব আপনার জন্য বরের চেয়ে কম নয়। সামাজিক প্রতিপত্তি বাড়বে। আপনি যদি চাকরিতে স্থান পরিবর্তনের চেষ্টা করতে চান তবে সুযোগটি অনুকূল হবে। আদালতের মামলার ইঙ্গিতও আপনার পক্ষে আসছে। এই ট্রানজিট আপনার জন্য সম্পূর্ণ উপকারী হবে।

কুম্ভ

রাশিচক্র থেকে ভাগ্যের নবম ঘরে গমনকালে শুক্রের প্রভাব ধর্ম ও আধ্যাত্মিকতার দিকে অগ্রগতি দেবে। শিক্ষার্থীরাও যদি বিদেশে পড়াশোনা করার চেষ্টা করতে চায়, তবে সুযোগটি অনুকূল হবে। বিদেশী নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টা সফল হবে। আপনি যদি কেন্দ্রীয় বা রাজ্য সরকারের বিভাগে কোনও টেন্ডারের জন্য আবেদন করতে চান তবে গ্রহের ট্রানজিট অনুকূল আপনার জন্য।

মীন

রাশিচক্র থেকে অষ্টম ঘরে যাওয়ার সময় শুক্রের প্রভাব খুব মিশ্র হবে। অনেক অর্থনৈতিক উত্থান-পতন হবে। স্বাস্থ্যের উপরও বিরূপ প্রভাব পড়বে। নারীদের জন্য সময় অপেক্ষাকৃত ভালো যাবে। গোপন শত্রুদের এড়িয়ে চলুন। এমনকি কর্মক্ষেত্রে বিবাদ থেকে দূরে থাকুন।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

'মরেই তো যেতাম…রেল সফর আর নিরাপদ নয়…'ট্রেন দুর্ঘটনায় আহতরা ভর্তি NBMC-তে ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক ‘‌সাধারণ মানুষের ট্রেনগুলি মৃত্যুপুরী হয়ে উঠছে’‌, দুর্ঘটনা নিয়ে তোপ দেবাংশুর 'ওর কেরিয়ার তো...' ‘অগ্নি’র অগ্নিমিত্রা হওয়ার গল্প ফাঁস করলেন জুন মেয়ে সেজে ভারতীয়দের মধুচক্রে ফাঁসাচ্ছে পাক গুপ্তচররা, জানা গেল আদালতের নথি থেকে শুভ জন্মদিন লিসা: দেখে নিন স্বামী ও সন্তানদের নিয়ে তাঁর ছুটি কাটানোর মুহূর্তগুলি সোনাক্ষী থেকে অর্জুন, ২০২৪-এর ‘বাবা দিবসে’ শ্রদ্ধা জানালেন যে যে সেলেব ‘বিতর্কিত নায়িকা বলে...’ বলিউডে তেমন সুযোগ না পাওয়া নিয়ে ফের ক্ষোভ প্রকাশ স্বরার ট্রাক চালক বাবার পরিচয় দিতে লজ্জা পেতেন 'পঞ্চায়েত' খ্যাত সুনীতা প্রসেন-পর্ণা ম্যাজিকের সামনে ফিকে জিৎ-রুক্মিণী, ১ম সপ্তাহে এগিয়ে অযোগ্য, কত আয়?

T20 WC 2024

২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.