বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসের শেষে শুক্রের গোচরে লাভ বাড়বে তিন রাশির, আপনিও কি তালিকায়?
মিথুন রাশির আয় ও লাভের স্থানে শুক্রের গোচর হচ্ছে। এ সময় আয় বৃদ্ধি হবে।
মিথুন রাশির আয় ও লাভের স্থানে শুক্রের গোচর হচ্ছে। এ সময় আয় বৃদ্ধি হবে।

মাসের শেষে শুক্রের গোচরে লাভ বাড়বে তিন রাশির, আপনিও কি তালিকায়?

  • শীঘ্র মেষ রাশিতে গোচর করতে চলেছে অর্থ ও বৈভবের দাতা শুক্র। ২৩ মে মেষ রাশিতে গোচর করবে শুক্র।

শীঘ্র মেষ রাশিতে গোচর করতে চলেছে অর্থ ও বৈভবের দাতা শুক্র। ২৩ মে মেষ রাশিতে গোচর করবে শুক্র। তিনটি রাশির ওপর শুক্রের গোচর লাভজনক প্রমাণিত হবে। কোন তিনটি রাশি, জেনে নিন—

মিথুন- আয় ও লাভের স্থানে শুক্রের গোচর হচ্ছে। এ সময় আয় বৃদ্ধি হবে। পাশাপাশি আয়ের নতুন উৎস পাবেন। কোনও ব্যবসায়িক চুক্তির ফলে লাভ হবে। শুক্র মিথুন রাশির সম্পত্তি ও পরিবারের কক্ষে এবং সঙ্গতি ও অংশীদারীত্বের কক্ষের অধিপতি হবে। জীবনসঙ্গীর পূর্ণ সঙ্গ লাভ করবেন। অংশীদারীর কাজে লাভ হবে। ব্যবসায়িক যাত্রা করতে পারেন। এর ফলে লাভ হবে।

কর্কট- কর্মক্ষেত্র ও চাকরির স্থানে শুক্রের গোচর হবে। এ সময় নতুন চাকরির প্রস্তাব পাবেন। পদোন্নতি ও বেতনবৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। কর্মক্ষেত্রে আধিকারিকরা আপনার অনুকূলে থাকবেন। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। প্রপার্টি ডিলার, রিয়েল এস্টেট এজেন্ট, ট্রাভেল এজেন্ট ও অটোমোবাইল ব্যবসার সঙ্গে জড়িত জাতকদের বিশেষ লাভ হবে। ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। অংশীদারীর কাজে সাফল্য লাভ করবেন।

মীন- বাণী ও অর্থের স্থানে সূর্যের গোচর হবে। আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা আদায় করতে পারবেন। বেতনবৃদ্ধি আটকে থাকলে এই গোচরের ফলে তাঁদের বেতনবৃদ্ধি ও পদোন্নতি হবে। ব্যবসায় নতুন লগ্নি করতে পারেন। আইনজীবী, শিক্ষকদের জন্য সময় খুব ভালো।

বন্ধ করুন