বাংলা নিউজ > ভাগ্যলিপি > Lucky zodiacs for Venus transit 2022: শুক্রের রাশি পরিবর্তন এই ৪ রাশির জীবনে খুলবে ভাগ্যের তালা

Lucky zodiacs for Venus transit 2022: শুক্রের রাশি পরিবর্তন এই ৪ রাশির জীবনে খুলবে ভাগ্যের তালা

শুক্রদেব

Lucky zodiacs for Venus transit 2022: অগস্টে শুক্র চন্দ্রমার রাশি কর্কট রাশিতে প্রবেশ করেছেন, মেষ থেকে কর্কট রাশির মানুষরা সুখবর পাবেন।

শিল্প, সৌন্দর্য, আকর্ষণ, প্রেম, উপভোগ এই সমস্ত কিছুর কারক শুক্র গ্রহের ক্ষণস্থায়ী পরিবর্তন হয়েছে। বুধের রাশি থেকে চন্দ্রের রাশিতে, আর্থাত্‍ মিথুন থেকে কর্কট রাশিতে গেছেন শুক্র, রবিবার শ্রাবণ শুক্লপক্ষের দশমী তিথিতে ৭ অগস্ট ২০২২ সকাল ৮:৪০ মিনিটে ।

রবিবারে. ৩১ অগাস্ট পর্যন্ত কর্কট রাশিতে শুক্র অবস্থান করবে, যা সমস্ত জীব জগত সহ দেশ ব্যবস্থাকে প্রভাবিত করবে। শনির দৃষ্টিও শুক্রের উপর পড়বে এবং বৃহস্পতির দৃষ্টিও থাকবে, ফলে ভারতীয় সমাজ ব্যবস্থায় ইতিবাচক ও নেতিবাচক উভয় প্রভাবই প্রতিষ্ঠিত হবে। যার ফলে আরও ইতিবাচক প্রভাব তৈরি হবে। 

শুক্র গ্রহের উপর শনি গ্রহের দৃষ্টির কারণে নারী সম্পর্কিত কিছু নেতিবাচক তথ্যও পেতে পারেন। আন্তর্জাতিক স্তরে ভারতের সামাজিক প্রতিপত্তি বাড়বে। ভারতীয় খেলোয়াড়, সাহিত্যিক বা শিল্প ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিত্বদের জন্য সময়টি ইতিবাচক। তবে খেলাধুলা, শিল্পক্ষেত্র, চলচ্চিত্র জগৎ থেকেও কিছু বড় নেতিবাচক তথ্য পাওয়া যেতে পারে, তবুও এই সময়ের মধ্যে শিল্প-ক্রীড়ার ক্ষেত্র থেকেও কৃতিত্ব অর্জিত হবে। কর্কট রাশিতে গমনের জন্য জেনে নিন মেষ রাশি থেকে মীন রাশির জাতক জাতিকাদের উপর কী ধরনের প্রভাব পড়বে।

মেষ রাশি:- শুক্র চতুর্থ ঘরে অবস্থান করবে অর্থাৎ চতুর্থ ঘরে গৃহ ও যানবাহনের সুখ বৃদ্ধি করবে, শুভ প্রভাব দেবে। সঙ্গে মায়ের সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন ও প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। অংশীদারিত্বের কাজে ইতিবাচক পরিবর্তন আসবে। এই সময়টি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের জন্যও ইতিবাচক ফলাফল দেবে।

বৃষ রাশি:- বৃষ রাশির জাতক জাতিকাদের ভাগ্যে ইতিবাচক পরিবর্তনের পাশাপাশি তৃতীয় ঘরে শুক্র গমন করছেন। তাই আয়ের উপরে ইতিবাচক অগ্রগতি প্রদানের পাশাপাশি সামাজিক অবস্থানে প্রতিপত্তি বৃদ্ধি করবে। দাম্পত্য জীবনে শুভতা বাড়াবে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। শিল্পের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি ফলদায়ক প্রমাণিত হবে। জন্ম পত্রিকা ​​অনুসারে শুক্রের রত্ন পরিধান করলে উপকার হবে।

মিথুন:- মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র দ্বাদশ ও পঞ্চম ঘরের কারক। এই রাশির জাতক জাতিকদের ক্ষেত্রে দ্বিতীয় গৃহে অর্থাৎ অর্থ গৃহে প্রবেশ করবে শুক্র। এমন পরিস্থিতিতে অর্থ ও পরিবার সংক্রান্ত কাজে ইতিবাচক পরিবর্তন আসবে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি ফলদায়ক হবে।বিবাহিত জীবনে অগ্রগতি ও নতুন উদ্যম আসবে। সন্তানের দিক থেকেও সুসংবাদ পেতে পারেন তবে হঠাৎ করেই খরচ বাড়বে।

কর্কট রাশি:- কর্কট রাশিতে শুক্র সুখ ও লাভের কারক গ্রহ। ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন আসবে এসময়। ইতিবাচক পরিবর্তনের পাশাপাশি অর্থনৈতিক কর্মকাণ্ডেও অগ্রগতির পরিস্থিতি তৈরি হবে। মায়ের দিক থেকে সুখ বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে। অংশীদারিত্বের কাজে ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবনে প্রেমের সম্পর্কে মাধুর্যের পরিস্থিতি বিরাজ করবে।

 

ভাগ্যলিপি খবর

Latest News

৩ বছর আগের বাতিল হওয়া T20I সিরিজ খেলতে নভেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারত কবে থেকে শুরু হবে অম্বুবাচী মেলা? জেনে নিন সঠিক তারিখ ও এই মেলার বিশেষ তাৎপর্য ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির লজ্জার একশেষ! মোদীর উদ্বোধনের পাঁচ মাসের মধ্য়েই অটল সেতুতে বিরাট ফাটল হাসপাতাল থেকে ছাড়া পেলেন, এখন কেমন আছেন সন্ধ্যা রায়? এগিয়ে গিয়ে হার স্লোভাকিয়ার, দুরন্ত প্রত্যাবর্তনে ২-১ জিতল যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ২০২৪-র জুনের CSIR UGC NET! কী জানাল NTA? জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা মিল্ক’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির কলকাতার মালিকানাহীন সম্পত্তি দখল করে নেবে পুরসভা, ঘোষণা করলেন ফিরহাদ

T20 WC 2024

ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.