বাংলা নিউজ > ভাগ্যলিপি > Venus Transit : ডিসেম্বরের শুরু এবং শেষ,একমাসে দুবার রাশি বদলাবে শুক্র,এই রাশিগুলির হবে ভাগ্যোদয়

Venus Transit : ডিসেম্বরের শুরু এবং শেষ,একমাসে দুবার রাশি বদলাবে শুক্র,এই রাশিগুলির হবে ভাগ্যোদয়

শুক্র ডিসেম্বর মাসেই দুবার রাশি বদলাবে, প্রথম ট্রানজিট হবে ধনু রাশিতে ৫ ডিসেম্বর এবং ২৯ ডিসেম্বর মকর রাশিতে প্রবেশ করবে।   

Venus Transit : ডিসেম্বরে কবে রাশি পরিবর্তন করছে শুক্র ? কোন কোন রাশির জাতক জাতিকাদের এই ট্রানজিট দ্বারা ভাগ্যোদয় হবে ? জেনে নিন এখান থেকে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার সময় অনুসারে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। গ্রহগুলির এই স্থানান্তরগুলি কিছু রাশির জন্য শুভ এবং অন্যদের জন্য অশুভ বলে বিবেচিত হয়। তবে শুক্র ডিসেম্বর মাসেই দুবার রাশি বদলাবে, প্রথম ট্রানজিট হবে ধনু রাশিতে ৫ ডিসেম্বর এবং ২৯ ডিসেম্বর মকর রাশিতে প্রবেশ করবে। শুক্রকে সম্পদ ও ভোগের কারক বলা হয়েছে। ধনু রাশিতে শুক্রের গমন ধর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য অনেক দিক থেকে চমৎকার হতে চলেছে। গুরুর যদি বেদের জ্ঞান থাকে তবে শুক্রের অন্তর্গত জ্ঞান আছে। যদিও এই ট্রানজিট প্রতিটি রাশিকে প্রভাবিত করবে, তবে ৩টি রাশি আছে যাদের ভাল অর্থ পাওয়ার এবং কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোন গুলো।

সিংহ : শুক্রের গমন সিংহ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। কারণ শুক্র গ্রহ সিংহ রাশি থেকে পঞ্চম ঘরে গমন করতে চলেছে। পঞ্চম ঘরকে সন্তান ও প্রেমের সম্পর্কের স্থান হিসেবে ধরা হয়। অতএব, এই সময়ে আপনি সন্তানদের দিক থেকে কিছু সুখবর পেতে পারেন। এ ছাড়া প্রেমের সম্পর্কে মাধুর্য দেখতে পাবেন। এটি ছাড়াও, আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে আপনার এতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক : শুক্রের এই রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের জন্য লাভকারী হতে পারে। শুক্র বৃশ্চিক থেকে দ্বিতীয় ঘরে গমন করতে চলেছে। দ্বিতীয় ঘরটিকে সম্পদ ও বক্তৃতা বলে মনে করা হয়। এ সময় দুর্ঘটনাজনিত অর্থ পেতে পারেন। এর পাশাপাশি আয়ের উৎসও বাড়তে পারে। আপনার সমস্ত মুলতুবি কাজগুলি সম্পূর্ণ হতে দেখা যাবে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন।

কুম্ভ: ধনু ও মকর রাশিতে শুক্রের গমন কুম্ভ রাশির জাতকদের জন্য লাভকারী প্রমাণিত হবে। আপনার রাশি থেকে একাদশ ঘরে এই ট্রানজিট ঘটতে চলেছে। কুম্ভ রাশিকে আয় এবং লাভের স্থান হিসাবে বিবেচনা করা হয়। অতএব, এই সময়ে আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন এবং একই সঙ্গে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার পরিবারে কিছু ধর্মীয় বা শুভ অনুষ্ঠান হতে পারে, যার কারণে আপনার মন খুশি থাকবে।

 

বন্ধ করুন