বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৮ মে মিথুনে প্রবেশ করবে শুক্র, ৭ রাশির ভাগ্যোদয় হবে এই গোচরে
কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন মেষ রাশির জাতকরা।
কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন মেষ রাশির জাতকরা।

২৮ মে মিথুনে প্রবেশ করবে শুক্র, ৭ রাশির ভাগ্যোদয় হবে এই গোচরে

এক রাশি থেকে অন্য রাশিতে গোচরের জন্য প্রায় ২৩ দিন সময় লাগে শুক্রের।

শুক্রকে সুখ ও সৌন্দর্যের কারক গ্রহ মনে করা হয়। মীন রাশিতে শুক্র উচ্চস্থ এবং মীন রাশিতে নীচস্থ। এক রাশি থেকে অন্য রাশিতে গোচরের জন্য প্রায় ২৩ দিন সময় লাগে শুক্রের। ২৮ মে রাত ১২টা ১৩ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবে শুক্র। সাতটি রাশি এই গোচরের ফলে লাভবান হবে।

মেষ- কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। আপনার কাজের প্রশংসা পাবেন। ধৈর্য সহকারে কাজ করলে লাভ হবে। অধিক অর্থ ব্যয় হতে পারে। কিন্তু অর্থাভাব হবে না। চাকরি ও ব্যবসার জন্য সময় ভালো। পারিবারিক জীবন ভালো কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ- আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। সমস্ত কাজে আপনজনদের সহযোগিতা লাভ করবেন। নতুন বাড়ি ও গাড়ি কিনতে পারেন। কর্মক্ষেত্রে কেউ আপনাকে প্রতাড়িত করতে পারে। প্রেম সম্পর্কে মাধুর্য থাকবে।

মিথুন- চাকরি ও ব্যবসা উন্নতির যোগ রয়েছে। পদ-প্রতিষ্ঠায় বৃদ্ধি হবে। বিশেষত শিক্ষার সঙ্গে জড়িতদের জন্য সময় ভালো। বিবাহের শুভ যোগ রয়েছে। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ- পরিশ্রমের ফলে সাফল্য লাভ করবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসার জন্য সময় ভালো। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা- শুক্রের গোচর এই রাশির জন্য শুভ। নিজের কাজে সাফল্য লাভ করবেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। বিবাহিত জীবন ভালো কাটবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

তুলা- এই গোচরের জন্য তুলা রাশির জাতকদের ভাগ্যোদয় হবে। যে কাজই করুন না-কেন, তাতে সাফল্য লাভ করবেন। চাকরি ও ব্যবসার জন্য সময় ভালো। সম্পত্তি বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের যত্ন নিন। 

ধনু- সময় ভালো। ব্যবসা ও চাকরিতে উন্নতি হতে পারে। দাম্পত্য জীবন সুখী কাটবে। আর্থিক লাভ হতে পারে।

বন্ধ করুন