বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ সিংহে প্রবেশ করছে শুক্র, এই ৫ রাশির জাতকদের বাড়বে ধন-বৈভব
সমস্ত ধরণের সুখ প্রদানকারী গ্রহ শুক্র ১৭ জুলাই সিংহ রাশিতে গোচর করবে।
সমস্ত ধরণের সুখ প্রদানকারী গ্রহ শুক্র ১৭ জুলাই সিংহ রাশিতে গোচর করবে।

আজ সিংহে প্রবেশ করছে শুক্র, এই ৫ রাশির জাতকদের বাড়বে ধন-বৈভব

  • জ্যোতিষ অনুযায়ী কোনও জাতকের কোষ্ঠিতে শুক্র মজবুত পরিস্থিতিতে থাকলে, তাঁরা জীবনে সমস্ত সুখ-বৈভব লাভ করে।

সমস্ত ধরণের সুখ প্রদানকারী গ্রহ শুক্র ১৭ জুলাই সিংহ রাশিতে গোচর করবেন। ১১ অগস্ট পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে শুক্র। জ্যোতিষ অনুযায়ী কোনও জাতকের কোষ্ঠিতে শুক্র মজবুত পরিস্থিতিতে থাকলে, তাঁরা জীবনে সমস্ত সুখ-বৈভব লাভ করে। আবার শুক্র দুর্বল হলে জাতককে দারিদ্রের মুখোমুখি হতে হয়। সিংহ রাশিতে শুক্রের প্রবেশের ফলে ৫টি রাশির জাতকরা অসাধারণ পরিণাম লাভ করবে। এর ফলে তাঁদের ধন-বৈভবে বৃদ্ধি হবে।

বৃষ- শুক্রের গোচরে সাফল্য লাভ করবেন। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলার সমাধান হবে। বাড়ি বা গাড়ির কেনার ইচ্ছা থাকেল সময় অনুকূল। বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। বিদেশি কোম্পানিতে চাকরি বা বিদেশি নাগরিকত্ব লাভের প্রচেষ্টা সফল হবে। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। কাজ পূর্ণ না-হওয়া পর্যন্ত কাউকে জানাবেন না।

মিথুন- শুক্রের গোচরে এই রাশির জাতকদের সাহস, পরাক্রমে বৃদ্ধি হবে। আপনার সিদ্ধান্ত ও কাজ প্রশংসিত হবে। পরিবারের বরিষ্ঠ সদস্য ও ভাইদের সঙ্গ মতভেদ হতে দেবেন না। চাকরিতে পদোন্নতি ও মান-সম্মান বৃদ্ধি হবে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। পরিবারে মঙ্গল অনুষ্ঠানের সুযোগ পাবেন। বিয়ের আলোচনা সফল হবে।

কর্কট- আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। আকস্মিক ধন লাভ হতে পারে। বহু দিন ধরে দিয়ে থাকা অর্থ ফিরে পেতে পারেন। আপনার নেতৃত্ব ক্ষমতা ও বাকচাতুর্যের জোরে কঠিন পরিস্থিতিতেও সহজে নিয়ন্ত্রণে রাখা যাবে। পারিবারিক ও সামাজিক দায়িত্ব বৃদ্ধি পাবে। ভালো ভাবে সেই দায়িত্ব পূরণ করবেন। পাচনতন্ত্র, হৃদয় ও চোখের সমস্যা দেখা দিতে পারে। সাবধানে থাকুন।

তুলা- কেন্দ্র অথবা রাজ্য সরকারের দফতরে প্রতিক্ষীত কাজ পূর্ণ হবে। পরিবারের বরিষ্ঠ সদস্য ও ভাইদের কাছ থেকে সহযোগিতা লাভ করতে পারেন। নির্বাচন সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে চাইলে, তা-ও সফল হবে। সন্তানের চিন্তা থেকে মুক্তি পাবেন। নবদম্পতি সন্তান লাভ করতে পারেন।

কুম্ভ- কাজ ও ব্যবসায় উন্নতি হবে। সরকারি দফতরে আচকে থাকা কাজ পূর্ণ হবে। আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নিলে ক্ষতি হতে পারে। প্রেম সম্পর্ক দৃঢ় হবে। প্রেম বিবাহের জন্য সময় অনুকূল। সন্তানের চিন্তা থেকে মুক্তি পাবেন। নবদম্পতির সন্তান লাভের সম্ভাবনা রয়েছে।

বন্ধ করুন