বাংলা নিউজ > ভাগ্যলিপি > শুক্র গোচরের ফল, ২ অক্টোবর পর্যন্ত অসাধারণ আর্থিক উন্নতি ঘটবে এই ৪ রাশি জীবনে
তুলা রাশিতেই প্রবেশ করবে শুক্র। এ সময় লাভ অর্জনের একাধিক সুযোগ পাবেন তুলা রাশির জাতকরা।
তুলা রাশিতেই প্রবেশ করবে শুক্র। এ সময় লাভ অর্জনের একাধিক সুযোগ পাবেন তুলা রাশির জাতকরা।

শুক্র গোচরের ফল, ২ অক্টোবর পর্যন্ত অসাধারণ আর্থিক উন্নতি ঘটবে এই ৪ রাশি জীবনে

  • আগামী ৬ সেপ্টেম্বর স্বরাশি তুলায় প্রবেশ করবে শুক্র। ২ অক্টোবর পর্যন্ত তুলা রাশিতেই থাকবে এই গ্রহ।

জ্যোতিষে শুক্রকে বিবাহ, জীবনসঙ্গী, ধন, বাহন, সুখের কারক গ্রহ মনে করা হয়। আগামী ৬ সেপ্টেম্বর স্বরাশি তুলায় প্রবেশ করবে শুক্র। ২ অক্টোবর পর্যন্ত তুলা রাশিতেই থাকবে এই গ্রহ। শুক্রের গোচরের ফলে ৪টি রাশির লাভ হবে।

মেষ- শুক্রের গোচর এই রাশির জাতকদের অসাধারণ ফলাফল প্রদান করবে। কর্মক্ষেত্রে প্রদর্শন ভালো হবে। বরিষ্ঠ আধিকারিকদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। ব্যবসায়ীদের জন্যও সময় খুব ভালো। আর্থিক দিক দিয়ে সময় খুব ভালো। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। কেরিয়ারে বিশেষ সাফল্য লাভ করতে পারেন।

বৃষ- এই রাশির চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে। কেরিয়ারের দিক দিয়ে শুক্রের গোচর খুব ভালো থাকবে। এমনকি আর্থিক দিক দিয়েও খুব ভালো পরিণাম লাভ করতে পারবেন। লাভের একাধিক সুযোগ পাবেন। তবে এ সময় কোনও ধরনের তর্ক বিতর্কে জড়াবেন না, ক্ষতি হতে পারে।

কন্যা- শুক্রের গোচরের ফলে কন্যা রাশির জাতকদের ধন লাভের প্রবল সম্ভাবনা দেখা যাচ্ছে। অর্থ সঞ্চয় সক্ষম হবেন। লগ্নির ফলে লাভ পেতে পারেন। আর্থিক দিক দিয়ে এই সময় খুব ভালো কাটবে। কর্মক্ষেত্রে ভালো প্রদর্শন করবেন। একনিষ্ঠ হয়ে কাজ পূর্ণ করার চেষ্টা করবেন।

তুলা- এই রাশিতেই প্রবেশ করবে শুক্র। এ সময় লাভ অর্জনের একাধিক সুযোগ পাবেন তুলা রাশির জাতকরা। আর্থিক পরিস্থিতিতে অসাধারণ উন্নতি হবে। লগ্নির ফলে লাভ পেতে পারেন।

বন্ধ করুন