বাংলা নিউজ > ভাগ্যলিপি > ধনুতে প্রবেশ করেছে বক্রি শুক্র, ৪ রাশির ভাগ্যোন্নতি হবে নতুন বছরে
২৭ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতেই বিরাজ করবে শুক্র।
২৭ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতেই বিরাজ করবে শুক্র।

ধনুতে প্রবেশ করেছে বক্রি শুক্র, ৪ রাশির ভাগ্যোন্নতি হবে নতুন বছরে

  • আজ, বৃহস্পতিবার রাশি পরিবর্তন করেছে সুখ, সমৃদ্ধি, সৌন্দর্য ও বৈভবের কারক গ্রহ শুক্র। এদিন বক্রি শুক্র বৃহস্পতির ধনু রাশিতে প্রবেশ করছে।

২০২১ সালের শেষ রাশি পরিবর্তন হল আজ (৩০ ডিসেম্বর)। রাশি পরিবর্তন করেছে সুখ, সমৃদ্ধি, সৌন্দর্য ও বৈভবের কারক গ্রহ শুক্র। এদিন বক্রি শুক্র বৃহস্পতির ধনু রাশিতে প্রবেশ করছে। বৃষ ও তুলা রাশির অধিপতি শুক্র। আগামী ২৭ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতেই বিরাজ করবে এই গ্রহ। তারপর মকর রাশিতে গোচর করবে। শুক্রের রাশি পরিবর্তনের ফলে চারটি রাশির জাতকরা সুফল পাবেন। তাঁদের নতুন বছরের শুরুটা অসাধারণ কাটবে।

মেষ- এই রাশির জাতকদের নববর্ষ সৌভাগ্য নিয়ে আসবে। অর্থ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবার ও সমাজে মান-সম্মান লাভ করবেন। পরাক্রম বৃদ্ধি হবে। ব্যবসায়ীদের জন্য সময় খুব ভালো। কোষ্ঠির পঞ্চম, দশম ও একাদশ স্থানে শুক্রের গোচর হলে অর্থ লাভ হতে পারে। চাকরি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। এমনকী ভালো চাকরির প্রস্তাব পাবেন।

কন্যা- শুক্রের গোচরের ফলে লাভ হবে এই রাশির জাতকদের। বুদ্ধি ও কৌশল ব্যবহার করে সাফল্য লাভের চেষ্টা করবেন। পড়ুয়াদের জন্য সময় অনুকূল। চাকরির সঙ্গে জড়িত সুসংবাদ পেতে পারেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। শুক্রের বন্ধু বুধের রাশি কন্যা। তাই ২০২২ সালে অর্থ লাভ করবেন কন্যা জাতকরা। ভাগ্যের পূর্ণ সমর্থন লাভ করবে।

সিংহ- নতুন বছরে ভাগ্য বৃদ্ধি হবে। উপার্জন ও সঞ্চয়ে সফল হবেন। শুক্রের গোচরের ফলে শুভ ফলাফল লাভ করবেন। লক্ষ্মীর আশীর্বাদ থাকবে আপনার উপর। ব্যবসায়ীদের জন্য সময় খুব ভালো। এ বছর আর্থিক সমস্যা দেখা দেবে না।

ধনু- নববর্ষে অর্থ উপার্জনে সফল হবেন ধনু রাশির জাতকরা। অফিসে আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। বেতন বৃদ্ধি হতে পারে। সরকারি চাকরিজীবীদের জন্য বছর ভালো। নানান উৎস থেকে অর্থ আসবে। একাধিক উৎস থেকে ধনার্জনে সফল হবেন।

বন্ধ করুন