বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২ অক্টোবর বৃশ্চিকে গমন করবে শুক্র, সুখ-সৌভাগ্য চার রাশির
মিথুন রাশির কোনও জাতক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে পড়ুয়ারা সুসংবাদ পাবেন।
মিথুন রাশির কোনও জাতক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে পড়ুয়ারা সুসংবাদ পাবেন।

২ অক্টোবর বৃশ্চিকে গমন করবে শুক্র, সুখ-সৌভাগ্য চার রাশির

  • তবে কিছু রাশির জন্য শুক্রের রাশি পরিবর্তন শুভ, আবার কোনও কোনও রাশির জন্য অশুভ।

আগামী ২ অক্টোবর রাশি পরিবর্তন করবে শুক্র। এদিন বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে শুক্র এবং ৩০ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে সুখ-সৌভাগ্যের কারক গ্রহ। তবে কিছু রাশির জন্য শুক্রের রাশি পরিবর্তন শুভ, আবার কোনও কোনও রাশির জন্য অশুভ। শুক্রের রাশি পরিবর্তনের ফলে ৪টি রাশির জীবনে ভালো সময়ের আগমন ঘটবে। কোন রাশি এগুলি? জেনে নিন এখানে—

মিথুন- এই রাশির কোনও জাতক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে পড়ুয়ারা সুসংবাদ পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীদের লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রের পরিবেশ ভালো থাকবে। শুক্রের গোচর কালে কাজে সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

কর্কট- এই রাশির জাতকদের জন্য সময় অনুকূল। এ সময় ধন লাভ হতে পারে। কর্মক্ষেত্রে মান-সম্মান লাভ করতে পারেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। জীবনে আনন্দ ও সমৃদ্ধি আসবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন কর্কটের জাতকরা। 

সিংহ- এই গোচর কালে লাভ হবে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বাড়বে। গাড়ি কিনতে পারেন। পরিবারের পরিবেশ ভালো থাকবে। কেরিয়ারের দিক দিয়ে সময় অনুকূল। লগ্নির ফলে লাভ হতে পারে।

কন্যা- এই রাশির জাতকদের আত্মবিশ্বাসে বৃদ্ধি হবে। মান-সম্মান লাভ করবেন। নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। কাজে সাফল্য লাভ করবেন। ধর্মীয় কাজে রুচি বাড়বে। যাত্রার ফলে লাভের যোগ রয়েছে।

বন্ধ করুন