বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ থেকে মঙ্গলের রাশিতে শুক্র, ভাগ্যোদয় হবে এই ৬ রাশির জাতকদের

জ্যোতিষে শুক্রকে শুভ গ্রহ মনে করা হয়। মানব জীবনে এই গ্রহের অত্যধিক প্রভাব রয়েছে। আজ, ২ অক্টোবর স্বরাশি তুলা থেকে বেরিয়ে মঙ্গলের রাশি বৃশ্চিকে প্রবেশ করবে শুক্র। সকাল ৯টা ৩৫ মিনিটে রাশি পরিবর্তন করবে শুক্র। ৩০ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে এই গ্রহ। এই সময় কালে ৬ রাশির জাতকরা ভালো ফলাফল লাভ করবে। এ সময় কোন কোন রাশি সুফল পাবে, জেনে নিন—

বৃশ্চিক- রাশির প্রথম স্থানে শুক্রের গোচর হবে। এ সময় দাম্পত্য জীবনের সঙ্গে জড়িত সমস্যা দূর হবে এবং জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

মকর- এই রাশির জাতকদের জীবনে শুক্রের গোচর সুখ-সুবিধা বৃদ্ধি করবে। রাশির একাদশ স্থানে শুক্র গোচর করছে। এর প্রভাবে নানান ক্ষেত্রে লাভ সম্ভব।

তুলা- দ্বিতীয় স্থানে শুক্রের গোচরের ফলে পারিবারিক জীবনে সুখ থাকবে। গোচরের সময় ভালো ফলাফল লাভ করবেন। শুক্র তুলা রাশির অধিপতি।

কর্কট- এই রাশির পড়ুয়ারা ভালো ফলাফল লাভ করবেন। এ সময় শিল্প ও লেখালেখির সঙ্গে জড়িত ব্যক্তিদের লাভ হবে। রাশির পঞ্চম স্থানে শুক্রের গোচরের ফলে ভালো ফলাফল লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

সিংহ- চতুর্থ স্থানে গোচর করে এই রাশির জাতকদের শুভ ফলাফল প্রদান করছে শুক্র। এর ফলে জীবনে সুখ-শান্তির আগমন ঘটবে। গাড়ি কিনতে পারেন।

বৃষ- এই রাশির জাতকদের জন্য রাশি পরিবর্তন অত্যন্ত শুভ। মিডিয়া ও ফ্যাশান ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত ব্যক্তিদের লাভ হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। প্রেম সম্পর্কে থাকলে প্রেম বিবাহ হতে পারে।

বন্ধ করুন