বাংলা নিউজ > ভাগ্যলিপি > শুক্র এসেছে বৃষ রাশিতে, তুলা থেকে মীন, জেনে নিন কার দিন ঘুরতে চলেছে
তুলা থেকে মীন, জেনে নিন কার দিন ঘুরতে চলেছে  (ছবিটি প্রতীকী)

শুক্র এসেছে বৃষ রাশিতে, তুলা থেকে মীন, জেনে নিন কার দিন ঘুরতে চলেছে

  • শুক্র গ্রহ তুলা রাশির জন্য অষ্টম এবং তুলা রাশির গুরু। বৃষ রাশিতে গমনের সময় এটি অষ্টম ঘরে গমন করবে, এমন পরিস্থিতিতে মনোবল হ্রাস, উদ্বেগ বা স্বাস্থ্য নিয়ে চাপ থাকতে পারে। তবে ধন-সম্পদ বৃদ্ধি, ভোগ-বিলাস বৃদ্ধি, পারিবারিক কার্যাবলী বৃদ্ধি, পরিবারে সুখ ও নতুন কাজ হতে পারে, তবুও স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিতে হবে। প্রস্রাব ও কিডনির সমস্যা সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে।

শিল্প, সৌন্দর্য, প্রেম, ঐশ্বর্য, ঐশ্বর্য, সুখ, সমৃদ্ধি এবং আকর্ষণের গ্রহ, সিনেমার কারক গ্রহ শুক্র গ্রহ, মেষ, মঙ্গল গ্রহ থেকে তার রাশি বৃষ রাশিতে পরিবর্তন করতে চলেছে। যেখানে শুক্র গ্রহ ১৩ জুলাই, ২০২২ বুধবার পর্যন্ত অবস্থান করে তার পূর্ণ প্রভাব দেবে। শুক্র যখন নিজের রাশিতে গমন করে বা মূল রাশিতে উপস্থিত থাকে তখন পূর্ণতা প্রদান করে শুভ ফল প্রদান করে। চারিদিকে সমৃদ্ধি, উন্নতি, সাধারণ মানুষের মনে দুশ্চিন্তা থেকে মুক্তি, রোগের বিরুদ্ধে লড়াই করার ক্ষমতা, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ে। এখানে আমরা জানব যে এটি তুলা রাশি থেকে মীন রাশির জাতকদের উপর কী ধরনের প্রভাব ফেলবে।

তুলা রাশি:- শুক্র গ্রহ তুলা রাশির জন্য অষ্টম এবং তুলা রাশির গুরু। বৃষ রাশিতে গমনের সময় এটি অষ্টম ঘরে গমন করবে, এমন পরিস্থিতিতে মনোবল হ্রাস, উদ্বেগ বা স্বাস্থ্য নিয়ে চাপ থাকতে পারে। তবে ধন-সম্পদ বৃদ্ধি, ভোগ-বিলাস বৃদ্ধি, পারিবারিক কার্যাবলী বৃদ্ধি, পরিবারে সুখ ও নতুন কাজ হতে পারে, তবুও স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিতে হবে। প্রস্রাব ও কিডনির সমস্যা সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে।

বৃশ্চিক রাশিঃ- শুক্র বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের বিবাহ ও ব্যয়ের কারক। বৃষ রাশিতে গমনের সময়, শুক্র স্ব-রাশির মাধ্যমে সপ্তম ঘরে অর্থাৎ বৈবাহিক ঘরে গমনের সময় শুভ ফল দেবে। এখানে শুক্র পাড়ি দিলে দাম্পত্য সুখ বাড়বে। অংশীদারি কাজে সাফল্য আসবে। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠতে পারে। জীবন সঙ্গীর সাথে ভ্রমণ হতে পারে বা বন্ধুদের সাথে একটি বড় ভ্রমণ হতে পারে যা আনন্দদায়ক প্রমাণিত হবে।

ধনু রাশি:- শুক্র ধনু রাশির জন্য লাভ এবং রোগের কারক। এমন পরিস্থিতিতে এটি খুব বেশি শুভ ফল দেয় না। ধনু রাশির জন্য, ষষ্ঠ ঘরে বৃষ রাশিতে প্রবেশ করবে, এমন পরিস্থিতিতে অভ্যন্তরীণ রোগ এবং শত্রু বাড়তে পারে। অভ্যন্তরীণ রোগ বৃদ্ধি, খুব কাছের ব্যক্তির দ্বারা বিবাদ বা উত্তেজনার পরিস্থিতি, বড় ভ্রমণে ব্যয়, আয়ের বিষয়ে উত্তেজনার পরিবেশও তৈরি হতে পারে। এই ত্বকের সমস্যা, অ্যালার্জির সমস্যা প্রমাণিত হবে মানসিক চাপ।

মকর রাশি:- শুক্র, মকর রাশির জন্য পঞ্চম এবং দশম বাড়ির কারক, সর্বোচ্চ রাজযোগ কারক এবং শুভ ফলদানকারী গ্রহের রূপে প্রভাব স্থাপন করে। বৃষ রাশিতে স্ব-রাশিতে গমনের সময়, শুক্র সন্তানের ঘরে গমন করবে, শিক্ষাবোধ, বুদ্ধি এবং বিচক্ষণতা। এমন পরিস্থিতিতে মকর রাশির জাতকদের জন্য এটি খুবই ইতিবাচক সময় হবে। সন্তানদের দিক থেকে সুখবর, অধ্যয়ন ও শিক্ষকতার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য সুখবর, পিতার সুখ বৃদ্ধি, আয়ের উপায় বৃদ্ধি, বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি সামাজিক অবস্থান বৃদ্ধি, প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সুন্দর সমন্বয়..

কুম্ভ রাশি:- শুক্র কুম্ভ রাশিতে সুখ ও সৌভাগ্যের কারক হওয়ায় পরম রাজযোগ কারক এবং শুভ ফলদানকারী গ্রহ হিসেবে প্রভাব স্থাপন করে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য চতুর্থ ঘরে অর্থাৎ সুখের বাড়িতে স্বয়ংসম্পূর্ণ অবস্থানে যাত্রা শুভ সুবিধা দেবে। গৃহ ও বাহনের আনন্দ বৃদ্ধি, গার্হস্থ্য আনন্দ বৃদ্ধির পাশাপাশি মায়ের সুখ ও স্বাস্থ্যে ইতিবাচকতা। ভাগ্য আপনাকে সমর্থন করবে। এই সময়টি বিশেষত জমি এবং সম্পত্তি সম্পর্কিত কাজের সাথে জড়িত ব্যক্তিদের জন্য সাফল্যের কারণ হিসাবে প্রমাণিত হবে।

মীন রাশিঃ- শুক্র মীন রাশির জাতক জাতিকাদের জন্য খুব একটা উপকারী বলে প্রমাণিত হয় না। কারণ মীন রাশিতে শুক্র হল পরাক্রম ও অষ্টম ঘরের কারক। ফলস্বরূপ, এটি সাধারণ ফল প্রদানকারী হিসাবে ট্রানজিট হিসাবে প্রমাণিত হবে।কারণ শক্তির মনোভাব থাকা সামাজিক অবস্থান, প্রতিপত্তি, কর্মক্ষেত্র, বস্তুগত সম্পদ, রাজনৈতিক অবস্থান বৃদ্ধি, প্রতিপত্তি ইত্যাদির জন্য ভাল। ভাই-বোনদের সহযোগিতা ও সাহচর্য পাওয়ার এটাই উপযুক্ত সময়। শক্তি বৃদ্ধি পাবে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন