বাংলা নিউজ > ভাগ্যলিপি > Virgo compatibility: কন্যা রাশির জাতকরা কোন তিনটি কারণের জন্য মিথুন রাশির সাথে প্রেম করতে পারে না?
কন্যা পৃথিবী তত্ত্বের রাশি, মিথুন বায়ু তত্ত্বের রাশি।  

Virgo compatibility: কন্যা রাশির জাতকরা কোন তিনটি কারণের জন্য মিথুন রাশির সাথে প্রেম করতে পারে না?

  • Virgo compatibility: কন্যা রাশির অধিপতি বুধ তেমনি ভাবে মিথুন রাশির অধিপতিও বুধ, কিন্তু কন্যা পৃথিবী তত্ত্বের রাশি, মিথুন বায়ু তত্ত্বের রাশি।  আপনার রাশিও কি মিথুন অথবা কন্যা? তাহলে জেনে নিন কেন কোন তিনটি কারণের জন্য  কন্যা রাশির সাথে মিথুন রাশির প্রেম জীবন ভালো হয়না।

কন্যা রাশির জাতক-জাতিকারা সতর্ক স্বভাবের হন। অন্যদিকে মিথুন রাশির জাতক-জাতিকারা একটু বেশিই সামাজিক। কন্যা রাশির জাতক-জাতিকারা মিথুন রাশির জাতক জাতিকাদের সাথে প্রেম করলে তারা সর্বদাই সঙ্গীর উপর দৃষ্টি স্থাপন করে থাকে। কন্যা রাশির জাতক জাতিকাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি খুবই বৈচিত্র্যময়। মিথুন আশাবাদী হলেও কন্যারা কিন্তু একটু বেশিই হতাশাবাদী। তবে কন্যা রাশির জাতক-জাতিকারা পরিকল্পনা ও সময়সূচী করে কাজ করা পছন্দ করেন। কিন্তু মিথুন রাশির জাতক জাতিকারা কখনো পরিকল্পনা করে কাজ করে না,ফলে দু'জনের মধ্যে পরিকল্পনার ক্ষেত্রে অনেকটাই পার্থক্য দেখা যায়। এতে কন্যা রাশির জাতক-জাতিকারা মিথুন রাশির উপর রেগে যান সহজেই।

মিথুন রাশি যেহেতু সামাজিক হয় বেশি তাই তাদের আশেপাশের মানুষজন কে সহজেই আকৃষ্ট করে। সে সহকর্মী হোক বা বন্ধু বান্ধবী হোক বা অপরিচিত কোন ব্যক্তিই হোক।  কন্যা রাশির জাতক-জাতিকারা এতে ঈর্ষান্বিত বোধ করেন। কন্যা রাশির জাতক-জাতিকারা আনুগত্য পছন্দ করে কিন্তু মিথুন রাশির জাতক-জাতিকারা সেরকম না হওয়ার জন্য তাদের মধ্যে মতের অমিল দেখা যায়।

মিথুন ও কন্যা রাশির চিন্তা ভাবনার মধ্যেও অনেক মতের অমিল দেখা যায়। ফলে তাদের দাম্পত্য সম্পর্কে ফাটল সৃষ্টি হয়।তবে মিঠুন ও কন্যা রাশিরা একসাথে প্রেম জীবন ভালো কাটাতে না পারলেও এদের বন্ধুত্বের সম্পর্ক কিন্তু খুবই মজবুত হয়।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

Dating Virgo, Are Gemini Attract To Virgo, Virgo Horoscope, Virgo Compatibility, Gemini Dates, কন্যা রাশির সাথে কোন রাশির বিবাহ শুভ, মিথুন রাশির সাথে, কন্যা রাশির প্রেম 2022, মিথুন রাশির প্রেম 2022, লগ্ন

বন্ধ করুন