বাংলা নিউজ > ভাগ্যলিপি > Feng Shui Health And Family Area: বাড়ি থেকে নেগেটিভ শক্তি তাড়াতে চান? কী করবেন তাহলে
বাড়ি থেকে নেগেটিভ শক্তির প্রভাব কমাতে কী করবেন?

Feng Shui Health And Family Area: বাড়ি থেকে নেগেটিভ শক্তি তাড়াতে চান? কী করবেন তাহলে

  • Feng Shui Health And Family Area : জীবন এবং মৃত্যু ঈশ্বরের হাতে, তবে জীবনে আর যাই হোক না কেন, সুস্থ থাকাটা জরুরি। এখনকার দৌড়ঝাঁপ করা জীবনে শরীরে কখন কোন রোগ বাসা বাঁধে তা অনুমান করা যায় না।

রোগ থেকে দূরে থাকতে ভারসাম্যপূর্ণ জীবনধারা অবলম্বন করুন। এর সাথে, আপনি ফেং শুইতে উল্লেখ করা কিছু সহজ প্রতিকারও চেষ্টা করতে পারেন। চলুন জেনে নিই তাদের সম্পর্কে।

  • ফেং শুইতে কচ্ছপকে খুবই শুভ বলে মনে করা হয়। এটি ঘরে রাখলে বাড়ির সদস্যদের আয়ু বাড়ে। কচ্ছপদের নেতিবাচক শক্তি দূর করার এবং ইতিবাচক শক্তি বৃদ্ধি করার ক্ষমতা রয়েছে বলে বিশ্বাস করা হয়। পরিবারের কোনো সদস্য অসুস্থ হলে ঘরে মাটির তৈরি কচ্ছপ রাখুন। পরিবারের দীর্ঘায়ুর জন্য বাড়ির পূর্ব দিকে ক্রিস্টালের তৈরি একটি কাছিম রাখুন।
  • বাড়ির বসার ঘরে বাঁশের চারা লাগান। বাড়ির পূর্ব দিকের দেওয়ালে কাঠের ফ্রেমে পুরো পরিবারের ছবি টাঙিয়ে দিন। এতে পরিবারে ভালোবাসা বাড়ে।
  • ঘর থেকে নেতিবাচক শক্তি দূর করতে পূর্ব দিকে লবন ভর্তি একটি ছোট মাটির পাত্র রাখুন।
  • এমনও বিশ্বাস করা হয় যে জলে দুধ মিশিয়ে স্নান করলে আয়ু বাড়ে এবং জলে দই মিশিয়ে স্নান করলে সম্পদ বাড়ে।

এই নিবন্ধে প্রদত্ত তথ্যের উপর, আমরা দাবি করি না যে এটি সম্পূর্ণ সত্য এবং নির্ভুল এবং সেগুলি গ্রহণ করলে প্রত্যাশিত ফলাফল পাওয়া যাবে। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন