বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী ৩ সপ্তাহ কোনও চিন্তা করতে হবে না, উন্নতির পথ প্রশস্ত হবে এই রাশির জাতকদের
জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়।

আগামী ৩ সপ্তাহ কোনও চিন্তা করতে হবে না, উন্নতির পথ প্রশস্ত হবে এই রাশির জাতকদের

  • আত্মবিশ্বাস বাড়বে কয়েকটি রাশির জাতকদের। ভরপুর থাকবেন আত্মবিশ্বাসে। আত্মীয়দের পরিবারে ধার্মিক কাজ হবে। সন্তানের তরফে সুখ বাড়বে।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। আগামী ১৪ মে পর্যন্ত মেষ রাশিতে অবস্থান করবেন সূর্য। তার ফলে কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন, তা দেখে নিন -

মেষ রাশি- সম্পত্তি থেকে আয় বাড়বে। মায়ের থেকে অর্থ লাভ হবে। কলা এবং সংগীতের আগ্রহ বাড়বে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হবে। জায়গা পরিবর্তনের সম্ভাবনাও আছে। আয় বাড়বে। পারিবারিক জীবন সুখকর হবে। সন্তানের থেকে সুখের খবর পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা আছে। উচ্চপদস্থ আধিকারিকদের সহযোগিতা পাবেন। গাড়ি কিনতে পারেন।

কর্কট রাশি- আত্মবিশ্বাস বাড়বে। ভরপুর থাকবেন আত্মবিশ্বাসে। আত্মীয়দের পরিবারে ধার্মিক কাজ হবে। সন্তানের তরফে সুখ বাড়বে। উচ্চশিক্ষা এবং গবেষণা সংক্রান্ত কাজে বিদেশে যেতে পারেন। মনে শান্তি থাকবে। মা বা পরিবারের কোনও প্রবীণ মহিলার থেকে অর্থ পেতে পারেন।

আরও পড়ুন: ২৭ এপ্রিল থেকে শুরু হবে ভালো দিন, মা লক্ষ্মীর আশীর্বাদ থাকবে এই রাশিগুলির উপর

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের আয় বাড়বে। লাভের মুখ দেখবেন। আর্থিক অবস্থা ভালো হবে। ব্যবসায়ীদের হাতে আচমকা অর্থ আসবে। এই সময় যে কাজই করবেন, তাতে সাফল্য লাভ করবেন। মিথুন রাশির অধিপতি হলেন বুধদেব। বুধ এবং সূর্যের মধ্যে মিত্রতা আছে। তাই মিথুন রাশির জাতকদের জন্য সূর্যের গোচর লাভজনক হবে।

মীন রাশি- মনে শান্তি থাকবে। শিক্ষা সংক্রান্ত কাজে শুভ ফল লাভ করবেন। পোশাকের প্রতি আগ্রহ বাড়বে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। বদলির সম্ভাবনা আছে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সহযোগিতা পাবেন। আয় বাড়বে। সঞ্চিত অর্থ বাড়বে। উন্নতির পথ প্রশস্ত হবে। বন্ধুর সহযোগিতা পাবেন।

বন্ধ করুন