বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহে কারা পেতে চলেছে নতুন চাকরি? কি বলছে এ সপ্তাহের কেরিয়ার রাশিফল
চাকরির রাশিফল (ছবিটি প্রতীকী, সৌজন্যে মিন্ট)

এই সপ্তাহে কারা পেতে চলেছে নতুন চাকরি? কি বলছে এ সপ্তাহের কেরিয়ার রাশিফল

  • পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। বিনিয়োগের জন্য সময় অনুকূল। সরকারি কাজে অবহেলা করবেন না। এই সপ্তাহে আপনার বস আপনার প্রতি সন্তুষ্ট হতে পারে। আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

জ্যোতিষীদের মতে, এই সপ্তাহে অনেক রাশির জাতক কর্মজীবনে উন্নতির পাশাপাশি নতুন চাকরির সুযোগ পেতে পারেন। ১৩-১৯ জুনের সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন-

মেষ রাশি- এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থাতে ব্যাপক পরিবর্তন হতে পারে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। যারা পদোন্নতির জন্য অপেক্ষা করছেন তারা সুখবর পেতে পারেন।

বৃষ- এই সপ্তাহে আপনি আপনার অমীমাংসিত কাজ শেষ করবেন। কর্মরত ব্যক্তিরা কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য পাবেন। ব্যবসায় গতি আসতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

মিথুন- পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। বিনিয়োগের জন্য সময় অনুকূল। সরকারি কাজে অবহেলা করবেন না। এই সপ্তাহে আপনার বস আপনার প্রতি সন্তুষ্ট হতে পারে। আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

কর্কট- এই সপ্তাহে আপনি বিশেষ সম্মান পেতে পারেন। যারা সরকারি চাকরি করছেন তারা ১৯ জুনের আগে সুখবর পেতে পারেন। কাজের ধরন উন্নত হবে।

সিংহ রাশি- সিংহ রাশির জাতকরা চাকরিতে নতুন সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের বসের সঙ্গে বিবাদ হতে পারে। এই সময়টা ব্যবসায়ীদের জন্য অনুকূল যাচ্ছে।

কন্যা রাশি- এই সপ্তাহে আপনার অহংকার এড়ানো উচিত। অফিসে আপনার কাজ নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হবে। তর্ক এড়িয়ে চলুন। আপনি এই সপ্তাহে কিছু বড় কাজের অংশ হতে পারেন।

তুলা রাশি- এ সপ্তাহে কারো মনে আঘাত দেবেন না। অন্যদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখা ভালো হবে। খরচ নিয়ন্ত্রণ করুন। সম্পত্তির বিবাদ এড়িয়ে চলাই ভালো হবে। নতুন চাকরির খোঁজ শেষ হতে পারে।

বৃশ্চিক- এই সপ্তাহটি আপনার জন্য ব্যস্ত হতে পারে। চাকরিপ্রার্থীদের জন্য এই সপ্তাহটি বিশেষ প্রমাণিত হবে না। ব্যবসায়ীরা আর্থিক লাভ করতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন স্থানীয়রা সুখবর পেতে পারেন।

ধনু - ধনু রাশির জাতকদের এই সপ্তাহে অর্থ ব্যয় থেকে বিনিয়োগ পর্যন্ত পরিকল্পনা করা উচিত। কঠোর পরিশ্রমের মাধ্যমে লক্ষ্য অর্জিত হবে। টাকা লেনদেনের সময় খুব সতর্ক থাকুন। নিজের কাজ অন্যের উপর ছেড়ে দেবেন না।

মকর- জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। ঋণ দেওয়া থেকে বিরত থাকতে হবে। সামর্থ্য অনুযায়ী অভাবীকে সাহায্য করুন। চাকরি পরিবর্তনের জন্য সময় অনুকূল থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ রাশি- শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি অনুকূল হতে চলেছে। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় উল্লেখযোগ্য পরিবর্তন হতে পারে। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল।

মীন- এই সপ্তাহে আপনার খরচের উপর লাগাম টানতে হবে। চাকরি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের নিজেদের ওপর বিশ্বাস রাখতে হবে। আপনার আত্মবিশ্বাস আপনাকে চাকরিতে পদোন্নতি দিতে পারে। যেকোনো ধরনের জেদ এড়িয়ে চলুন।

বন্ধ করুন