বাংলা নিউজ > ভাগ্যলিপি > weekly career horoscope : এই রাশিরা লক্ষ্মীনারায়ণ যোগ থেকে অর্থ পাবেন,জেনে নিন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল

weekly career horoscope : এই রাশিরা লক্ষ্মীনারায়ণ যোগ থেকে অর্থ পাবেন,জেনে নিন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল

আর্থিক দিক থেকে আপনার জন্য এই সপ্তাহ কেমন যাবে?   

Weekly Career Horoscope: আর্থিক দিক থেকে আপনার জন্য এই সপ্তাহ কেমন যাবে? কোন রাশির জাতক জাতিকারা লাভের সুযোগ পাবেন এবং কোন রাশির জাতক জাতিকাদের অর্থ ও সম্পত্তির ক্ষেত্রে সতর্ক থাকতে হবে? জেনে নিন এখান থেকে।

​​​​এই সপ্তাহের শুরুতে বৃশ্চিক রাশিতে বুধের আগমনের ফলে এই রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে, যার কারণে লক্ষ্মী নারায়ণ যোগ বৃশ্চিক সহ অনেক রাশির জাতকদের উপকার করবে। জেনে নিন এই সপ্তাহটি ক্যারিয়ার এবং আর্থিক বিষয়ে আপনার জন্য কেমন যাবে।

 মেষ 

এই সপ্তাহটি আর্থিক বিষয়গুলির জন্য শুভ এবং অর্থ লাভও প্রচুর হবে। এই সপ্তাহে, আপনি আপনার সংযমের কারণে আর্থিক দিক শক্তিশালী করবেন । কর্মক্ষেত্রে আপনি যত বেশি এগিয়ে চিন্তা করবেন, তত ভাল আপনার জন্য। এই সপ্তাহে যাত্রার দ্বারা শুভ লক্ষণ প্রাপ্ত হবে এবং যাত্রা সফল হবে। আপনি পরিবারের  ভ্রমণ করতে যেতে পারেন।

বৃষ 

এই সপ্তাহটি আপনার জন্য কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। কর্মক্ষেত্রে সাহস হারাবেন না এবং ইগোর দ্বন্দ্ব এড়িয়ে চললে ভালো হবে। আর্থিক বিষয়ে অগ্রগতি তখনই হবে যখন আপনি আপনার কথায় বিশ্বাস করবেন এবং কোনো সিদ্ধান্তে পৌঁছাবেন। এই সপ্তাহে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। সপ্তাহের শেষে কোনো খবর পেয়ে মন খারাপ হতে পারে।

মিথুন 

এই সপ্তাহে আপনার কাজের ক্ষেত্রে কোনও পৈত্রিক ব্যক্তি আপনাকে সহায়তা করবে। আর্থিক লাভের জন্য শক্তিশালী পরিস্থিতি তৈরি হচ্ছে এবং আপনার প্রিয়জনরাও এই সপ্তাহে আপনার সম্পদ বৃদ্ধিতে আপনাকে সাহায্য করতে পারে। পরিবারের  সম্পর্কিত আর্থিক বিষয়ে অবহেলার জন্য আপনাকে ভারী মূল্য দিতে হতে পারে। এই সপ্তাহে ভ্রমণ স্থগিত করা ভাল। সপ্তাহের শেষে, আপনি যে কোনও অংশীদারিমূলক কাজে সাফল্য অর্জন করবেন, তবুও আপনার মন অস্থির থাকবে।

কর্কট 

এই সপ্তাহে ভ্রমণের দ্বারা বিশেষ সাফল্য অর্জিত হবে এবং আপনি একটি মনোরম জায়গায় ভ্রমণ করার জন্য আপনার মনকে তৈরি করতে পারেন। আপনি পরিবারের  একটি আনন্দদায়ক সময় কাটাবেন। আর্থিক বিষয়ে, এই সপ্তাহে কিছু ঝামেলা বাড়তে পারে এবং আপনার বিনিয়োগ সম্পর্কে আপনার মনে কিছুটা উদ্বেগ থাকতে পারে। কর্মক্ষেত্রে একটু ঝুঁকি নিয়ে এগিয়ে গেলে ভালো ফল আসবে। সপ্তাহের শেষে একটি নতুন সূচনা আপনার জীবনে সুখ এবং সম্প্রীতি নিয়ে আসবে ।

সিংহ 

নতুন কিছু শেখা এবং তা বাস্তবায়ন করা আপনার জন্য একটি আনন্দদায়ক অভিজ্ঞতা নিয়ে আসবে এবং সাফল্যের পথ প্রশস্ত করবে। আপনার মনের কথা শুনে আপনার প্রকল্পের জন্য সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে। পরিবারের পূর্ণ সমর্থন এই সপ্তাহে আপনার উপর থাকবে যা আপনার জীবনে সুখ আনবে। পরিবারের  সময় কাটানো আপনার জন্য খুব আনন্দদায়ক হতে পারে। আপনি যদি এই ভারসাম্য রেখে এগিয়ে যান, তবে যাত্রা সফল হবে এবং আরও ভাল ফলাফল বয়ে আনবে। সপ্তাহের শেষে জীবনে কিছু সীমাবদ্ধতা আসতে পারে এবং তার জন্য আপনি অস্থির বোধ করবেন।

কন্যা 

এই সপ্তাহ থেকে অর্থনৈতিক সম্পদ বৃদ্ধির মত শুভ ঘটনা ঘটবে এবং সময়টি অনুকূল থাকবে আপনার জন্য । আপনি আপনার বিনিয়োগ সম্পর্কে যত বেশি চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেবেন, আপনি তত বেশি সফল হবেন। এই সপ্তাহ থেকে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং অংশীদারিত্বে করা কোনও কাজ আপনার জন্য ভাল ফলাফল দেবে। এই সপ্তাহে ভ্রমণের সময়, আপনার নথিপত্র ইত্যাদির দিকে মনোযোগ দিন, কারণ একটি ছোট ভুল এর জন্য আপনাকে অনেক মূল্য দিতে হতে পারে। সপ্তাহের শেষে সময়টি শান্তি নিয়ে আসবে এবং মন প্রফুল্ল থাকবে। সপ্তাহান্তে, আপনি আপনার ভবিষ্যতের জন্য কিছু নির্দিষ্ট সিদ্ধান্তও নিতে পারেন।

তুলা 

এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের অনেক উন্নতি হবে এবং আপনি মানসিকভাবে অনেক শক্তি এবং সুস্থতা অনুভব করবেন। পরিবারের কারও সাফল্যে মন শান্তিতে থাকবে এবং জীবনে সুখ কড়া নাড়বে। তবে কর্মক্ষেত্রে কোনো সংবাদ পেয়ে মন খারাপ হতে পারে এবং এটি মাথায় রেখে সিদ্ধান্ত নিলে ভালো হবে। এই সপ্তাহে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। সপ্তাহের শেষে জীবনে কিছু বাধা আসতে পারে এবং মন অশান্ত হতে পারে।

বৃশ্চিক 

এই সপ্তাহে কর্মক্ষেত্রে অগ্রগতি তখনই হবে যখন আপনি একটি ব্যাক আপ পরিকল্পনা নিয়ে এগিয়ে যাবেন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার লক্ষ্য পূরণ হবে বলে মনে হচ্ছে না। এই সপ্তাহে করা ভ্রমণের দ্বারা শুভ ফল প্রাপ্ত হবে এবং সময়টি অনুকূল হয়ে উঠবে। সপ্তাহের শেষে কোনো বিষয়ে মন খারাপ হতে পারে।

ধনু 

এই সপ্তাহে আপনি আপনার পরিবারের  একটি আনন্দদায়ক সময় কাটাবেন এবং ধীরে ধীরে জীবনে কিছু নির্দিষ্ট পরিবর্তনও দেখা যাবে। আপনি যদি আপনার দিক থেকে তাদের সফল হওয়ার জন্য অবিরাম প্রচেষ্টা চালিয়ে যান তবে এই সপ্তাহে ভ্রমণের মাধ্যমে সাফল্য অর্জিত হবে। আর্থিক বিষয়ে ভ্রমণ সংক্রান্ত ব্যয় বেশি হতে পারে। কর্মক্ষেত্রে কোনো বয়স্ক ব্যক্তিকে নিয়ে মনে দুশ্চিন্তা হবে। সপ্তাহের শেষে কর্মে উন্নতি ঘটবে।

মকর

এই সপ্তাহে আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার প্রিয়জনের  আপনার পারস্পরিক ভালবাসাও শক্তিশালী হবে। সপ্তাহের শেষভাগে করা ভ্রমণ থেকে আকস্মিক লাভ প্রত্যাশিত। তবে এই সপ্তাহে কর্মক্ষেত্রে কোনও ক্ষতি হতে পারে এবং অবশ্যই এই দিকে মনোযোগ দিন। সপ্তাহের শেষে, আপনি আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে ভাল ফলাফল পাবেন।

কুম্ভ 

এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য অনেক ভাল অনুভব করবেন এবং কোনও নতুন ক্রিয়াকলাপ আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। আপনি পরিবারের পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি একটি আনন্দদায়ক সময় কাটাবেন। এই সপ্তাহে গৃহীত যাত্রার মাধ্যমে সহজে সাফল্য অর্জিত হবে। কর্মক্ষেত্রে সবার কথা শুনুন ভাল করে,  তবেই আপনি মানসিক শান্তি পাবেন। আর্থিক ব্যয় বেশি হবে । সপ্তাহের শেষে সময় অনুকূল হলে সম্মান বাড়বে এবং জীবনে সুখ-সমৃদ্ধির দুয়ার খুলে যাবে।

মীন 

এই সপ্তাহ থেকে আপনি আপনার কাজের ধরনে অনেক পরিবর্তন আনতে পারেন। কিছু নতুন প্রকল্পের প্রতিও মন আকৃষ্ট হবে। এই সপ্তাহে আপনার দ্বারা করা কঠোর পরিশ্রম ভবিষ্যতে সুন্দর ফলাফল নিয়ে আসবে। জীবনের একটি নতুন সূচনা আপনাকে সুখ এনে দিতে পারে। এই সপ্তাহে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। সপ্তাহের শেষে একটি নতুন শুরু আপনার জীবনে সুখ এবং সম্প্রীতি বৃদ্ধি করবে এবং তবে কিছু পুরানো স্মৃতিও সতেজ হবে।

বন্ধ করুন