বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন যাবে জামাই ষষ্ঠীর পর থেকে গোটা সপ্তাহ? জেনে নিন, কী বলছে ট্যারো কার্ড
কেমন যাবে এই সপ্তাহ?

কেমন যাবে জামাই ষষ্ঠীর পর থেকে গোটা সপ্তাহ? জেনে নিন, কী বলছে ট্যারো কার্ড

  • কোন রাশির জন্য ভালো সময় আসছে? কাদেরই বা থাকতে হবে সাবধানে? বলছেন বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকার

মেষ থেকে মীন— কোন রাশির জাতকদের জন্য আগামী সপ্তাহ কেমন যাবে? চলুন দেখে নেওয়া যাক সপ্তাহের রাশিফল।

মেষ রাশি: বৃত্তিগত পরিবর্তনের যোগ রয়েছে। অর্থকরী উপার্জন ভালো হবে। বিজ্ঞান ও চিকিৎসা শাস্ত্রের শিক্ষার্থীদের জন্য আজ শুভ সময়, এবং স্বাস্থ্য ভালো যাবে।

 বৃষ রাশি: উপস্থিত বুদ্ধি ও যুক্তিজালের মাধ্যমে বিপক্ষকে পরাজিত করে কর্মে স্বমত প্রতিষ্ঠা করতে পারবেন। কর্মযোগে উন্নতি দেখা দেবে এবং অর্থগম যোগ শুভ। সন্তানের উচ্চশিক্ষায় শুভ যোগাযোগ হবে। দাম্পত্য যোগ শুভ, এবং ধর্ম-কর্মে উন্নতি হবে। পাহাড়ি তীর্থস্থানে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

 মিথুন রাশি: শুভ অশুভ মিশ্র আজকের দিনটি ভালো কাটবে, চিকিৎসা ও কলা শাস্ত্রের গবেষণায় সাফল্য লাভ হবে, শারীরিক সতর্কতার অভাবে ছোট কোন বিপদ হতে পারে। আঘাত যোগ রয়েছে। কর্ম ও পেশায় বড় কোনো ঋনাত্মক পরিবর্তন নেই। দাম্পত্য শুভত্ব বজায় থাকবে।

কর্কট রাশি: কর্মস্থলে বিপরীত লিঙ্গের দ্বারা আকৃষ্ট হতে পারেন। দাম্পত্য যোগ শুভ,  শিক্ষার্থীরা বিদ্যায় সাফল্য লাভ করবেন।  কর্মক্ষেত্রে বাধার মধ্যে দিয়ে সাফল্য লাভ হবে, প্রতিযোগিতামূলক পরীক্ষায় শিক্ষার্থীদের উদ্দেশ্য সফল হবে।

 সিংহ রাশি: কাজের নতুন দায়িত্ব প্রাপ্তি ও কর্মের প্রসার ঘটবে। কর্ম নিয়ে স্থানান্তরে সাফল্য লাভ হবে। সন্তানসুখ বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে চাপ থাকবে, মানসিক চঞ্চলতা ক্রমশ বাড়তে পারে।

কন্যা রাশি: উচ্চ কর্তৃপক্ষের আস্থা অর্জন ও প্রশংসা প্রাপ্তি হবে। পেশা ও ব্যবসায় অগ্রগতি দেখা যাচ্ছে। বিদ্যার্থী অভিনয় শিল্পী ও লেখকদের জন্য আজকের দিনটি বিশেষভাবে শুভ। ধর্ম কর্মে শান্তি লাভ হবে।

তুলা রাশি: নিকটজনের কূটচালে পরিবারে অশান্তি হতে পারে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি হবে। পেশা ও ব্যবসায় উন্নতি দেখা যাচ্ছে। বিপরীত লিঙ্গের চক্রান্তে বিপদ হতে পারে। আর্থিক দিক শুভ থাকবে।

 বৃশ্চিক রাশি: বন্ধুসম গুণীজনের সাহায্যে বিপদ উদ্ধার এবং মানসিক শান্তি লাভ হবে। ব্যবহার ও বাক্যে সংযত হওয়া উচিত। পেশাদার ও ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি বিশেষভাবে শুভ। উচ্চতর শিক্ষার সুযোগ বর্তমান রয়েছে। ধর্ম কর্মে উন্নতি দেখা দেবে।

 ধনু রাশি: চিকিৎসা পেশারত কর্মীদের সাফল্য ও উন্নতি হবে। সম্পত্তি ক্রয়ের যোগ বর্তমান রয়েছে, নতুন কর্মসম্পাদনের উৎসাহ বৃদ্ধি হবে। আয় অনুসারে ব্যয় করার চেষ্টা করা উচিত। মানসিক অস্থিরতা বাড়বে। বিদ্যায় সাফল্য লাভ এবং ধর্মীয় আগ্রহ বৃদ্ধি পাবে।

 মকর রাশি: ব্যবসা সম্প্রসারণের জন্য প্রয়োজনীয় অর্থের জোগাড় হয়ে যাবে। নতুন কর্মে উন্নতি ও সাফল্য লাভ দেখা দেবে, বিদ্যার্থীদের পরীক্ষার ফল ভালো হবে। বহুসূত্রে প্রভূত অর্থাগম মনে প্রফুল্লতা আনবে।

কুম্ভ রাশি: পুরানো রোগ, নার্ভের সমস্যা থেকে ধীরে ধীরে মুক্তি ঘটবে। প্রেম , প্রণয় ও দাম্পত্য সম্পর্ক শুভ হবে। শিক্ষার্থীদের জন্য সুযোগ বর্তমান রয়েছে। উচ্চ কর্তৃপক্ষের আস্থা ও সুসম্পর্ক ক্রমশ বাড়বে। অর্থকরী উপার্জন ভালো হবে। রাজনীতিতে সাফল্যের যোগ রয়েছে।

মীন রাশি: কর্মে বাধার মধ্যে উন্নতি ও সাফল্য লাভ দেখা দেবে। সব কর্মেই উপার্জন বাড়বে। পারিবারিক সম্পত্তি নিয়ে মানসিক অস্থিরতা বা হতাশা দেখা দিতে পারে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

বন্ধ করুন