বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এ সপ্তাহে মেষ রাশিতে চন্দ্র পঞ্চম স্থানে থাকবে। সপ্তাহের শুরু ভালো হবে। তবে মন বিচলিত থাকবে। ভবিষ্যত চিন্তা থাকবে। একাকীত্ব অনুভব করবেন। ব্যবসায়ীরা যাঁদের অন্ধবিশ্বাস করেন, এ সপ্তাহে তাঁদের থেকে সাবধান থাকুন। চাকরিজীবীরা নিজের কাজে মনোনিবেশ করুন। বৃহস্পতিবার ও শুক্রবারের দিন ভালো। শনিবার অর্থহীন কাজে সময় ব্যয় হবে। কোমরে ব্যথা হতে পারে। প্রেম জীবন ভালো কাটবে। বিবাহিত জীবনে জীবনসঙ্গীর তরফে সুসংবাদ পাবেন।

বৃষ- রাশির চতুর্থ স্থানে অবস্থান করে চন্দ্র আপনার কাজে বাধা তৈরি করবে। ঋণ নেওয়ার থাকলে বা পূর্বে লোন নিয়ে থাকলে, সমস্যা সৃষ্টি হতে পারে। বুধবার আপনার জন্য দিন ভালো। সমস্ত কাজ আশানুরূপ ভাবে পূর্ণ হবে। আর্থিক উন্নতিও এ সপ্তাহে দেখা দেবে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহ কঠিন প্রমাণিত হতে পারে। এর ফলে অবসাদে থাকবেন। চাকরিজীবীদের তাঁদের আধিকারিকরা চিন্তায় ফেলতে পারেন। ছাত্রছাত্রীদের উপর পড়াশোনার চাপ থাকবে। পেটে ব্যথা হতে পারে। প্রেম সম্পর্কে থাকলে আপনার জীবনসঙ্গী আপনার নিন্দা করতে পারেন। দাম্পত্য জীবনে মমতভেদ দেখা দিতে পারে।

মিথুন- এ সপ্তাহে আনন্দ লাভ করবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। কাজে সাফল্য অর্জন করবেন। মঙ্গলবার ও বুধবার সতর্ক থাকুন। এই দু'দিন অর্থের অপব্যয় করতে পারেন। ব্যবসায়ীরা যাত্রায় যেতে পারেন। এই যাত্রার ফলে আটকে থাকা অর্থ ফিরে পেতে পারেন। চাকরিজীবীরা কর্মস্থলে নতুন দায়িত্ব লাভ করবেন। ছাত্র-ছাত্রীদের অধিক পরিশ্রম করতে হবে। কাঁধ ও পিঠে ব্যথা হতে পারে। প্রেম জীবনে মতভেদ দেখা দিতে পারে। বিবাহিত জীবনে জীবনসঙ্গীর থেকে দূরে থাকতে হতে পারে।

কর্কট- সপ্তাহের শুরুতে রাশির দ্বিতীয় স্থানে চন্দ্রের উপস্থিতি আয় বৃদ্ধির পাশাপাশি পরিবারে আনন্দঘন মুহূর্ত নিয়ে আসবে। মঙ্গলবার ও বুধবার আপনার জন্য অত্যন্ত শুভ। এদিন সমস্ত কাজে সাফল্য লাভ করবেন। তবে এ সপ্তাহে কারও সঙ্গে বড়সড় কোনও বিবাদ বাঁধতে পারে। সাবধানে গাড়ি চালান। পায়ে আঘাত পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন প্রস্তাব লাভ করবেন। বেকার যুবকরা চাকরি লাভ করবেন। প্রেম জীবনে সঙ্গীর অভদ্র আচরণ আপনাকে চিন্তিত করে তুলবে। দাম্পত্য জীবনের জন্য সপ্তাহ ভালো।

বন্ধ করুন