বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এ সপ্তাহে সাফল্য লাভ করবেন। ১৩ তারিখ থেকে পদোন্নতি বা বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মকর সংক্রান্তির পর ব্যবসায়ীদের পরিস্থিতির পরিবর্তন হবে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিয়ে থাকলে ভালো সুযোগ লাভ করতে পারবেন। পা ফুলে যেতে পারে, আবার ব্যথাও হতে পারে। জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয় সাফল্য লাভ করবেন। পরিবারে সকলের সহযোগিতা লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সামঞ্জস্য বজায় থাকবে। সন্তানের সঙ্গে ভালোবাসাপূর্ণ ব্যবহার করুন।

বৃষ- সপ্তাহের মধ্যভাগে পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। তথ্যপ্রযুক্তির সঙ্গে জড়িতরা এ সপ্তাহে উন্নতি করতে পারেন। নতুন চাকরির খোঁজে থাকলে গাফিলতি করবেন না। বিজ্ঞাপন এজেন্সি বা কোম্পানি থাকলে চলতি সপ্তাহে প্রগতি হবে। দুর্বল ও অসুস্থ অনুভব করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সামঞ্জস্য বজায় থাকবে। সন্তানের সঙ্গে স্নেহপূর্ণ ব্যবহার করুন।

মিথুন- জ্ঞান অর্জনের জন্য সপ্তাহ খুব ভালো। সপ্তাহের শেষ পর্যন্ত পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। ১১ থেকে ১৩-র মধ্যে কর্মস্থলের কাজ পরিকল্পনামাফিক সম্পূর্ণ করবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য সময় ভালো। অংশীদারী ব্যবসায় থাকলে সময় আপনার অনুকূল। মধুমেহর রোগীরা মধ্য সপ্তাহ পর্যন্ত সমস্যা অনুভব করবেন। সপ্তাহের শেষে এসে বড় ভাইয়ের লাভ হবে। অবিবাহিত পুরুষরা মনের মতো জীবনসঙ্গী পেতে পারেন। সপ্তাহের শেষে পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। 

কর্কট- দীর্ঘ সময় ধরে অবসাদে ভুগতে থাকলে চলতি সপ্তাহে স্বস্তি পেতে পারেন। ভেস্তে যাওয়া কাজও পূর্ণ হতে পারে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, ভালো সুযোগ পেলে চেষ্টা করতে পিছপা হবেন না, না হলে ক্ষতি হতে পারে। ব্যবসায় লাভ হতে পারে। ১৪ তারিখের পর পরিস্থিতি আপনার পক্ষে আসবে। মধ্য সপ্তাহে কোনও মহিলার সঙ্গে বিবাদ এড়িয়ে যান। উচ্চ রক্তচাপের প্রবণতা থাকলে হঠাৎই অসুস্থ হয়ে পড়তে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। আপনজনের ব্যবহারে কষ্ট পাবেন। সংযমী হন। 

বন্ধ করুন