বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এ সপ্তাহে ব্যয় ও ক্রয়ের সময় বুদ্ধিমত্তার প্রয়োগ করুন। বড় কিছু কেনার ইচ্ছা থাকলে ১৫ তারিখের পর চূড়ান্ত সিদ্ধান্ত নিন। কর্মক্ষেত্রে অধীনস্থ কর্মচারীদের উপর রাগ করবেন না। ব্যবসায়ীরা অংশীদারদের উপর বিশ্বাস রাখুন। যুবকরা কঠিন পরিস্থিতিতেও সাফল্য লাভ করবেন। ১৬ তারিখের পর পুরনো রোগ ফের দেখা দেবে, গাফিলতি করবেন না। বিবাহের যোগ তৈরি হচ্ছে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

বৃষ- দায়িত্ব পূরণের জন্য প্রস্তুত থাকুন। কর্মক্ষেত্রে পরিকল্পনা মাফিক কাজ করলে সাফল্য লাভ সম্ভব। ১৫ তারিখের পর গবেষণার সঙ্গে জড়িতরা লাভ পেতে পারে। ব্যবসায়ীরা কার্য-পরিচালনায় কিছু পরিবর্তন আনার ব্যপারে চিন্তাভাবনা করুন। যুবকরা বাইরে উচ্চশিক্ষা বা চাকরির জন্য যেতে ইচ্ছুক থাকলে শীঘ্র সুসংবাদ পেতে পারেন। ১৭ তারিখের পর স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক অবসাদের কারণে স্বাস্থ্য দুর্বল হতে পারে। 

মিথুন- আপনার উপর কেউ বিশ্বাস করলে, তা বজায় রাখার চেষ্টা করুন। আপনার সামান্য ভুলের ফলেও সম্পর্ক দুর্বল হয়ে পড়তে পারে। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। পৈতৃক ব্যবসায়ে জড়িয়ে থাকলে ভেবেচিন্তে পদক্ষেপ করুন। অ্যাসিডিটির কারণে চিন্তিত থাকবেন। দাম্পত্য জীবনে সহযোগিতা ও বিশ্বাসের অভাব থাকতে পারে। 

কর্কট- কাজের চাপে মানসিক অবসাদ থাকবে। ২০ তারিখের পর কাজের জন্য যাত্রা করলে লাভ হবে। অফিসে প্রতিদ্বন্দ্বী সক্রিয় থাকবে। চাকরি পরিবর্তের জন্য সময় ভালো। আমদানি-রফতানির ব্যবসার ফলে লাভ হবে। পেটের সমস্যা দেখা দিতে পারে। কারও সঙ্গে মনের কথা খুলে বলার জন্য সময় ভালো।

বন্ধ করুন