বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- সপ্তাহের শুরুতে পরিশ্রমের তুলনায় কম ফলাফল লাভ করবেন। প্রচেষ্টা সত্ত্বেও কেরিয়ার ও ব্যবসায় লাভ হবে না। সপ্তাহের শেষে কারও সাহায্যে দীর্ঘ দিন ঘরে আটকে থাকা কাজ পূর্ণ করবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন ও ব্যবসা বৃদ্ধি হবে। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। সপ্তাহের শেষে লম্বা ও ছোট দূরত্বের যাত্রা করতে পারেন। যাত্রা শুভ ও এর ফলে লাভ হবে। প্রেম সম্পর্ক মজবুত হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন।  

বৃষ- আলস্য ত্যাগ করুন। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। তাঁরা আপনার ক্ষতির চেষ্টা করতে পারে। পরিকল্পনা পুরো করার আগে কারও সঙ্গে ভাগ করবেন না। কারও কথায় কান দেবেন না। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কঠিন সময় জীবনসঙ্গীর সঙ্গ পাবেন।   

মিথুন- কেরিয়ার ও ব্যবসায় প্রচেষ্টা সফল হবেন। ভাষা ও ব্যবহার পরিবর্তনের ফলে কঠিন কাজও সহজ হবে। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আয়ের চেয়ে বেশি ব্যয় বাড়বে। জমি, বাড়ি, গাড়ির সমস্যার সমাধান হবে। জীবনসঙ্গীর আবেগ উপেক্ষা করবেন না। 

কর্কট- গাফিলতি এড়িয়ে যান। পরিকল্পনা কার্যকরী করার আগে কাউকে জানাবেন না। তা না-হলে বিরোধীরা বাধা সৃষ্টি করতে পারে। পরিকল্পনা অনুযায়ী কাজ করলে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অনাবশ্যক ব্যয় এড়িয়ে যান। কঠিন সময় মা-বাবার সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে লম্বা ও ছোট দূরত্বের যাত্রা করতে পারেন।

বন্ধ করুন