বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এই রাশির জাতকরা সপ্তাহের শুরুতে সমস্যায় পড়তে পারেন। অযথাই কোনও বিষয় জড়িয়ে পড়তে পারেন। কোনও বিবাদে জড়িয়ে পড়ার ফলে রেগেও যেতে পারেন। সপ্তাহের মধ্যভাগে সময় ঠিক থাকবে ও কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করতে পারেন। নতুন বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে ও অর্থের আগমন ঘটবে। সপ্তাহের শেষের দু'দিন খুব ব্যস্ত থাকবেন। শনিবার হঠাৎ কোনও সুখবর পাবেন। এ সপ্তাহে লগ্নি এড়িয়ে যান। কাজের চাপ থাকবে। দাম্পত্য জীবন ভালো কাটবে। 

বৃষ- আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিকল্পনা সফল হবে। বুধবার ও বৃহস্পতিবার ব্যয় বাড়তে পারে। বাড়ি ও অফিসে মেরামতি করতে হতে পারে। যাত্রার বিষয় বিবাদ হতে পারে ও সপ্তাহের শেষে আপনার ইচ্ছানুযায়ী সময় কাটবে। আয়ের ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। ব্যয় বাড়তে পারে। ছাত্র-ছাত্রীদের লাভ হবে। কান ও পেটে ব্যথা হতে পারে। দাম্পত্য জীবন ভালো কাটবে। 

মিথুন- চিন্তাজনক সপ্তাহ। শত্রু সক্রিয় থাকার পূর্ণ সম্ভাবনা রয়েছে। অর্থের আগমন বজায় থাকবে। সপ্তাহের মধ্যভাগে সুখবর পেতে পারেন। সাক্ষাতের ফলে লাভ হবে ও আয় উন্নত হবে। সপ্তাহের শেষে সমস্যার সম্মুখীন হতে পারেন। বিবাদ বাড়বে ও কাজের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি হতে পারে। অধিক পরিশ্রমের স্বল্প ফলাফল লাভ করবেন। দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে। 

কর্কট- ভাগ্যের সঙ্গ পাবেন। সমস্ত ক্ষেত্রে লাভ হবে। তবে মঙ্গলবার অধিক লাভের সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা সুফল পেতে পারেন। মাঙ্গলিক কাজ হবে। পুরনো আটকে থাকা টাকা পাবেন। শনিবার সময় আপনার জন্য অনুকূল। সমস্ত কাজ ভালো ভাবে হবে।

বন্ধ করুন