বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এই রাশির জাতকদের জন্য সপ্তাহ ভালো। পারিবারিক জীবনে সুফল লাভ করবেন। রাগ নিয়ন্ত্রণে রেখে কর্মক্ষেত্রে কাজ করুন। প্রেম সম্পর্কের জন্য সপ্তাহ ভালো, সঙ্গীর সঙ্গে সময় কাটাতে চাইবেন। দম্পতিদের জন্যও সপ্তাহ ভালো।

বৃষ- সামাজিক জীবনে সাবধানতা অবলম্বন করে চলুন। অন্যকে বেশি সময় দিয়ে আপনি নিজের কোনও কাজ অসম্পূর্ণ ছেড়ে দিতে পারেন। স্বাস্থ্যোন্নতির জন্য নিজের জীবনযাপনের প্রক্রিয়ায় বদল করুন। বিরোধীদের পরাজিত করতে সফল হবেন। পারিবারিক জীবনে মিশ্র ফল পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে আর্থিক সিদ্ধান্ত নিতে পারেন। প্রেম সম্পর্কের জন্য সময় ভালো। বিবাহিতরা সুফল পাবেন।

মিথুন- এই রাশির জাতকদের জন্য সপ্তাহ ভালো। পারিবারিক জীবনে শুভ ফল লাভ করবেন। এ সময় বাড়ির কাজের কোনও জিনিস কিনতে পারেন বা বাড়ির রেনোভেশন করতে পারেন। চাকরিজীবীদের জন্যও সপ্তাহ ভালো। সাবধানে গাড়ি চালান। আটকে থাকা কাজ পূর্ণ হবে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। পড়ুয়াদের জন্যও সপ্তাহ ভালো। ভাগ্যের সঙ্গ পাবেন।

কর্কট- সামাজিক দিক দিয়ে সক্রিয় থাকবেন। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসা বা চাকরিতে দীর্ঘ সময় ধরে কোনও সমস্যা এসে থাকলে, তা এই সপ্তাহে দূর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেম জীবনে সঙ্গীকে সময় দিতে চাইলেও, এ সপ্তাহে তা করে উঠতে পারবেন না। দাম্পত্য জীবনে সাবধানতা অবলম্বন করুন। কারণ মনের সন্দেহ সম্পর্কে সমস্যা তৈরি করতে পারে। 

বন্ধ করুন